ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১:৫২ পূর্বাহ্ন

পবায় পল্লী খাঁটি সরিষার তেলের উদ্বোধন

  • আপডেট: Friday, March 25, 2022 - 10:49 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবার নওহাটায় বারনই এগ্রো ইন্ডাস্ট্রিজের তেল মিলে প্রস্তুতকৃত পল্লী খাঁটি সরিষার তেল বাজারজাতকরণের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বারনই এগ্রো ইন্ডাস্ট্রিজের আয়োজনে নওহাটায় অবস্থিত তেল মিল থেকে প্রস্তুতকৃত পল্লী খাঁটি সরিষার তেল বাজারজাত করার জন্য বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করা হয়।

বারনই এগ্রো ইন্ডাস্ট্রিজের কর্ণধার মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) সংসদ সদস্য আয়েন উদ্দিন।

প্রধান অতিথি আয়েন উদ্দিন বলেন ভেজালমুক্ত খাদ্য ও পণ্য প্রস্তুত করতে হবে। এই প্রতিষ্ঠানের মাধ্যমে বেকারদের কর্মসংস্থান এর সৃষ্টি হবে। আজকের দিনে বড়বড় পণ্যের মিলকারখানা একদিন এমনভাবেই প্রকাশ হয়েছিল। ত্যাগ, পরিশ্রম ও নিষ্ঠা থাকলে দেখা যাবে একদিন এই প্রতিষ্ঠানও এলাকা তথা দেশের মুখ উজ্জ্বল করছে।

এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহসভাপতি জাকিরুল ইসলাম সান্টু, রাজশাহী মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহীদ, মহব্বতপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ রেজাউল করিম, মোহনপুর উপজেলা আওয়ামী লীগ সাবেক সহসভাপতি রুস্তোম আলী, যুবলীগের সাধারণ সম্পাদক একরামুল হক বিজয়, নওহাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাননান, আ’লীগ নেতা শামসুজ্জামান বেলাল, আমজাদ হোসেন, পবা উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ইকবাল আহমেদ, ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম রাজু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউজ্জামান বাবলুসহ আমন্ত্রিত অতিথি, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।