ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১:৫৭ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

  • আপডেট: Tuesday, March 22, 2022 - 11:19 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় আসরের পর্দা নেমেছে। মঙ্গলবার বেলা ১১টায় শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে এই টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য দেন টুর্নামেন্ট কমিটির প্রধান সমন্বয়ক ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট এবং টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক তৌরিদ আল মাসুদ রনি। এ সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা তারেক নূর, পরিবহন প্রশাসক মকসিদুল হকসহ খেলোয়াড় ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

গত ৬ মার্চ থেকে এ টুর্নামেন্ট শুরু হয়। এতে রাজশাহী জেলার মোট ৩২টি স্কুল অংশ নেয়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়াম ও হবিবুর রহমান হল মাঠে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের খেলাগুলো। ফাইনাল খেলায় রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুলকে ২২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল। সমাপনী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন মেয়র খায়রুজ্জামান লিটন।