ঢাকা | জুলাই ১৯, ২০২৪ - ৫:১৪ অপরাহ্ন

রাজশাহীতে পর্দা নামল আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসবের

  • আপডেট: Monday, March 21, 2022 - 9:35 pm

 

স্টাফ রিপোর্টার: আন্তর্জাতিক শিশু চলচ্চিত্র উৎসবের ১৫তম আসরের রাজশাহী পর্বের পর্দা নেমেছে। রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আয়োজিত দু’দিনের এ উৎসব শেষ হয়েছে সোমবার। বিকাল ৫টায় সেখানে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমাপনী অনুষ্ঠানে এ উৎসবের স্বেচ্ছাসেবকদের হাতে সনদ তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক ও রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতির চেয়ারম্যান মো. লিয়াকত আলী। অতিথি ছিলেন বরেন্দ্র চলচ্চিত্র সংসদের সভাপতি সুলতানুল ইসলাম টিপু ও ভোর হলো’র সভাপতি কামার উল্লাহ সরকার। সভাপতিত্ব করেন রাজশাহী চিলড্রেন’স ফিল্ম সোসাইটির আহ্বায়ক জাবীদ অপু। উৎসবের রাজশাহী ফেস্টিভ্যাল ডিরেক্টর আননাবা কবীর অনুষ্ঠান সঞ্চালনা করেন।

‘ফ্রেমে ফ্রেমে আগামী স্বপ্ন’ শ্লোগানে ‘চিলড্রেন’স ফিল্ম সোসাইটি, বাংলাদেশ’ এবং ইলেক্ট্রনিক স্বাক্ষর সার্টিফিকেট প্রদানকারী নিয়ন্ত্রকের কার্যালয় উৎসবের রাজশাহী পর্বের আয়োজন করে। স’ানীয় সংগঠক হিসেবে এতে সহায়তা করে ‘চিলড্রেন’স ফিল্ম সোসাইটি, রাজশাহী।’ উৎসবের দু’দিনে দেশি-বিদেশী শিশুতোষ চলচ্চিত্র প্রদর্শন করা হয়। শিশু-কিশোর ও তাদের অভিভাবকেরা বিনামূল্যে প্রদর্শনী উপভোগ করেন।