ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৩:৪৭ পূর্বাহ্ন

রাজশাহীতে দু’পক্ষের সংঘর্ষে যুবক নিহত

  • আপডেট: Monday, March 21, 2022 - 11:04 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে দু’পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত পৌনে ৮টার দিকে রাজশাহী নিউমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রিয়াজুল ইসলাম (২৩)। নিউমার্কেট সংলগ্ন ষষ্ঠীতলা এলাকায় তার বাড়ি। বাবার নাম মধু মিয়া। এই ঘটনায় মো. রিংকু (২৩) নামের আরেক যুবক আহত হয়েছেন।

রিংকুরও বাড়ি একই এলাকায়। ঘটনার পর দুজনকেই রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক রিয়াজুলকে মৃত ঘোষণা করেন। আহত রিংকু হাসপাতালের ৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। হাসপাতাল বক্স পুলিশ এ তথ্য জানিয়েছে।

পুলিশ বক্সে দায়িত্বরত এক কনস্টেবল জানান, নিহত রিয়াজুলের মাথায় গুরুতর আঘাত দেখা গেছে। রড বা লাঠিসোটার আঘাত হতে পারে সেটি। হাতে জখম আছে। সেগুলো ছুরির আঘাত হতে পারে। আর আহত রিংকুর শরীরে কাটা জখম আছে। তিনি ছুরিকাঘাতে আহত হয়েছেন বলে তাঁর স্বজনেরা পুলিশকে জানিয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, নিউমার্কেটের সামনে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে রিয়াজুল ও রনির এলাকারই অন্য দুই যুবকের সঙ্গে বিরোধ চলে আসছিল। এই বিরোধের জের ধরেই সন্ধ্যার পর সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এতে এই হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ অবস্থান নিয়েছে।
নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, নিহত রিয়াজুলের মরদেহ মর্গে রাখা আছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।