ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ১২:৫৫ পূর্বাহ্ন

নিয়ামতপুরে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

  • আপডেট: Monday, March 21, 2022 - 11:13 pm

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নিয়ামতপুরে শ্রাবনী আক্তার চাঁদনী (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। সোমবার সকালে এ ঘটনা ঘটে। চাঁদনী উপজেলা সদরের কোঁচপাড়ার হিন্দু পাড়া গ্রামের হাবিবুর রহমান শেখের মেয়ে এবং নিয়ামতপুরে ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণি পড়ুয়া শিক্ষার্থী। শ্রাবনীর এ আত্নহত্যাটিকে রহস্যজনক মনে করছেন অনেকে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে পুকুরে গোসল করে নিজ বাড়ি থেকে পাশর্^বর্তী দাদার বাড়িতে যায় চাঁদনী। কিছুক্ষণ পর তার ছোট বোন এসে খবর দেয় শ্রাবনী গলায় ফাঁস দিয়েছে। খবর পেয়ে নিয়ামতপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মৃতের মরদেহ উদ্ধার করে থানায় আনে।

এ ঘটনায় শ্রাবণীর মা খাদিজা আক্তার জানান, মেয়েটা ছোট থেকেই চঞ্চল ও দুষ্টু প্রকৃতির ছিল। কারো কথা শুনতোনা সে। সকালে পুকুরে গোসল সেরে এসে দাদার বাড়ি যাবে বলে জেদ ধেের। নিষেধ করলেও চলে যায় সে। কিছুক্ষণ পর খবর আসে গলায় ফাঁস দিয়েছে সে। দৌঁড়ে গিয়ে দেখি, আমার শশুরের গোয়ালঘরে বাঁশের সাথে গলায় দড়ি পেঁচিয়ে ঝুলে রয়েছে মেয়ে।

বাবা হাবিবুর রহমান জানান, আমি বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে ফসলের মাঠে গিয়ে কাজ শুরু করেছি। এমন সময় বাড়ি থেকে ফোন করে দ্রুত বাড়ি আসতে বললে দৌড়ে বাড়ি ফিরে আসি। এসে দেখি আমার মেয়ে গলায় ফাঁস দিয়েছে। নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। শ্রাবণীর মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য তার মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।