ঢাকা | মে ১৭, ২০২৪ - ৮:২২ পূর্বাহ্ন

পাঁচটি মোটরসাইকেল পোড়ানোর মামলায় নারীসহ তিনজন গ্রেপ্তার

  • আপডেট: Sunday, March 20, 2022 - 7:41 pm

 

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের পাঁচটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা করলে পুলিশ এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। রোববার আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার তিনজন হলেন- উপজেলার বসন্তপুর গ্রামের আবদুস সালামের ছেলে মো. শামীম (২৮), মো. কাজিমুদ্দিনের ছেলে ইসরাইল শেখ (২০) এবং ওলিউল্লাহ আওয়ালের ছেলে শ্যামলী খাতুন (২৭)। রোববার সকালে বসন্তপুর গ্রামে পাঁচটি মোটরসাইকেল পোড়ানোর ঘটনা ঘটে। এ ঘটনায় এনামুল হক নামের এক ব্যক্তি বাদী হয়ে ১৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এনামুলের বাড়ি উপজেলার ফরাদপুর গ্রামে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বসন্তপুর এলাকায় একটি জমি নিয়ে বিবাদ চলছে। রোববার সকালে এনামুলসহ কয়েকজন পাঁচটি মোটরসাইকেল নিয়ে সেখানে যান। এ সময় প্রতিপক্ষরা তাঁদের ধাওয়া দেন। তখন মোটরসাইকেল ফেলেই তারা পালিয়ে যান। এ সময় মোটরসাইকেল পাঁচটিতে আগুন জ্বালিয়ে পুড়িয়ে দেওয়া হয়। এতে প্রায় সাড়ে ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা গোদাগাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাকিন হোসেন বলেন, ‘জমি নিয়ে বিরোধ থাকতেই পারে। কেউ জোর করে জমি দখল করার চেষ্টা করলে আমরা গিয়ে ঠেকাতাম। কিন্তু এভাবে মোটরসাইকেলগুলো পুড়িয়ে দেওয়া ঠিক হয়নি। পোড়া মোটরসাইকেলগুলো মামলার আলামত হিসেবে জব্দ করা হয়েছে। গ্রেপ্তার তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’