ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ১২:৫২ পূর্বাহ্ন

পবা উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা

  • আপডেট: Sunday, March 20, 2022 - 11:11 pm

স্টাফ রিপোর্টার: পবা উপজেলা আ’লীগের নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী ও সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজকে সংবর্ধনা প্রদান করেছে পবা উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের সাবেক নেতাকর্মীরা। রোববার বিকেলে পবা উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সংবর্ধনা আয়োজক কমিটির আহবায়ক গোলাম মোস্তফা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পবা উপজেলা আ’লীগ সাবেক সাধারণ সম্পাদক মাজদার রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, সাবেক আইন বিষয়ক সম্পাদক অ্যাড. জহুরুল ইসলাম, সাবেক প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, সাবেক দফতর সম্পাদক আমিনুল ইসলাম, সাবেক সহকারী দফতর সম্পাদক নজরুল ইসলাম, নওহাটা পৌরসভার আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, নওহাটা আওয়ামী যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি সফিকুল ইসলাম।

সংবর্ধনা আয়োজক কমিটির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেনের সঞ্চালনায় পবা উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান আরজিয়া বেগম ও পুরস্কার ভাইস-চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন, হুজুরীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, দামকুড়া ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলামসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দসহ পবা উপজেলা, ইউনিয়ন আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।