ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ৭:০৬ পূর্বাহ্ন

শিবগঞ্জ ও রানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  • আপডেট: Wednesday, March 16, 2022 - 10:42 pm

সোনালী ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জে খড়কপুর এলাকায় মোটরসাইকেল -ট্রলির সংঘর্ষে দুজন এবং রাণীনগরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো জানায়, শিবগঞ্জের খড়কপুর এলাকায় মোটরসাইকেল- ট্রলির সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। বুধবার বেলা ১১ টার দিকে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের খড়কপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের ধোবড়া গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে মোটরসাইকেল চালক নাজমুল ইসলাম সুমন (৩৫) ও নামো কয়লার দিয়াড় গ্রামের আবু বক্কারের ছেলে ট্রলি চালক মমিন (১৯)।

স্থানীয়রা জানায়, বেলা ১১ টার দিকে খড়কপুর এলাকায় ট্রলির সঙ্গে মোটরসাইলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত হন। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি জানান, রাণীনগরে অটো চার্জারের ধাক্কায় সাথী (৯) নামের এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১ রাণীনগর-আত্রাই সড়কের সাহানাপাড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার কাশিমপুর ইউনিয়নের সাহানা পাড়া গ্রামের বলরাম চন্দ্রের মেয়ে সাথী রাণী স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় রাণীনগর থেকে আত্রাইগামী একটি যাত্রবাহী অটো চার্জার ধাক্কা দিলে ওই ছাত্রী গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। সাথী উপজেলার কাশিমপুর নিড্স ইন্টান্যাশনাল স্কুলের তৃতীয় শ্রেনেীর ছাত্রী।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত অফিসার শাহীন আকন্দ জানান, ঘটনাটি আমি শুনেছি এবং পুলিশও পাঠিয়েছি। এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।