ঢাকা | জুলাই ২৫, ২০২৪ - ৩:৫৭ পূর্বাহ্ন

নায়িকা সুবাহ কোথায়? তাকে কেন খুঁজছে পুলিশ?

  • আপডেট: Friday, March 4, 2022 - 7:06 pm

 

অনলাইন ডেস্ক: মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহকে খুঁজছে পুলিশ। কিন্তু তাকে পাওয়া যাচ্ছে না। তার ব্যক্তিগত সেলফোনও বন্ধ। তিনি আত্মগোপনে চলে গেছেন। শুক্রবার হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত দেবনাথ গণমাধ্যমকে এ কথা জানিয়েছিলেন।

কিন্তু হঠাৎ কী এমন হলো? এ প্রসঙ্গে এসআই সুব্রত দেবনাথ জানান, সুবাহর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন তার স্বামী গায়ক ইলিয়াস হোসেন। মামলার পর থেকেই নায়িকা লাপাত্তা। চেষ্টা করেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সুবাহর নামে করা ইলয়াসের মামলাটি তদন্ত করছেন এসআই সুব্রত। পুলিশের এই কর্মকর্তা বলেন, গত ১৬ ফেব্রুয়ারি হাতিরঝিল থানায় মামলাটি হয়েছে। তদন্ত কাজ এগিয়ে নেওয়া হচ্ছে। কিন্তু আসামিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মনে হয় তিনি আত্মগোপনে চলে গেছেন।’

চিত্রনায়িকা সুবাহকে খুঁজে না পাওয়ায় তার পরিবার থানায় কোনো অভিযোগ করেছে কি না- এমন প্রশ্নের জবাবে এসআই সুব্রত জানান, অভিনেত্রীর পরিবার কোনো অভিযোগ কিংবা মামলা করেনি।

মামলার অভিযোগে বলা হয়েছে, সুবাহ গত বছরের ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত ফেসবুকে ইলিয়াসকে নিয়ে মানহানিকর নানা মিথ্যা তথ্য শেয়ার করেন। তার নামে মিথ্যা মামলা করেছেন। বিভিন্ন সময়ে তাকে ব্ল্যাকমেইলও করেছেন। তাই বাধ্য হয়ে তিনি আইনের আশ্রয় নিয়েছেন।

গত ১ ডিসেম্বর গায়ক ইলিয়াসকে বিয়ে করেন চিত্রনায়িকা সুবাহ। কিন্তু কয়েকদিন না যেতেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা এক অন্যের বিরুদ্ধে নানা অভিযোগ করেন। ঘটনা শেষপর্যন্ত গড়িয়েছে আদালতে।

এর আগে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে এবং পরে তা ভেঙে যাওয়ায় তুমুল আলোচনায় এসেছিলেন নায়িকা সুবাহ। যদিও তিনি তখন নায়িকা ছিলেন না, টুকটাক মডেলিং করতেন। সে সময় ফেসবুক লাইভে এসে নাসিরের সঙ্গে সম্পর্কের নানা তথ্য ফাঁস করেন এই তরুণী।