ঢাকা | মে ২১, ২০২৪ - ৭:০৭ অপরাহ্ন

ভবিষ্যতের অনিশ্চয়তা মোকাবিলায় সানিয়া মির্জার পরামর্শ

  • আপডেট: Wednesday, May 1, 2024 - 11:39 am

অনলাইন ডেস্ক: সাবেক ভারতীয় পেশাদার টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা নেট দুনিয়ায় একজন অত্যন্ত সক্রিয় সদস্য। কারণ তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট এবং শেয়ার করতে পছন্দ করেন, তা ব্যক্তিগত কিছু হোক বা তার সাথে সম্পর্কিত কিছু হোক। যদি কেউ জানতে চায় সানিয়া কেমন, তাহলে অবশ্যই তাকে তার ইনস্টাগ্রাম প্রোফাইলে যাওয়া উচিত, কারণ এটি তার সবচেয়ে সক্রিয় সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট।

একজন সুপারস্টার এবং ফ্যাশনবিদ হওয়ার পাশাপাশি ৩৭ বছর বয়সি অ্যাথলেট সানিয়া একজন গভীর বুদ্ধিমতি নারী, যিনি তার বিশ্বাস নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী। তিনি যে পোস্টগুলো শেয়ার করেছেন তার মাধ্যমে সেটা স্পষ্ট। সানিয়া তার সর্বশেষ ইনস্টাগ্রাম পোস্টে ভবিষ্যতের অনিশ্চয়তাকে কীভাবে মোকাবিলা করতে হয় সে সম্পর্কে বিশেষ পরামর্শ শেয়ার করেছেন।

আল্লাহর ওপর আস্থার বিষয়ে একটি উদ্ধৃতি দিয়ে এই সেলিব্রিটি তার ভক্ত ও অনুসারীদের ভবিষ্যত সম্পর্কে ভয় ও শঙ্কার কাছে নতিস্বীকার না করার এবং সর্বশক্তিমান আল্লাহর সিদ্ধান্তে আশ্বস্ত হতে অনুপ্রাণিত করেছেন।

‘ভবিষ্যতের জন্য উদ্বিগ্ন হবেন না; কারণ এটি আল্লাহর হাতে,’ একটি ভিন্ন অ্যাকাউন্টে করা এই উদ্ধৃতিটি তিনি শেয়ার করেছেন।

প্রতিবেদনে বলা হয়েছে, উদ্ধৃতিটি শুধু আল্লাহর ওপর আস্থা রাখার জন্য একটি উৎসাহ নয় বরং মনের শান্তির একটি গোপন বিষয়; যা যে কারও উদ্বেগকে দূরে রাখতে কার্যকর ভূমিকা রাখতে পারে।

একজন টেনিস খেলোয়াড় হিসেবে তার প্রতিভা এবং সাফল্যের জন্য বিশ্বব্যাপী পরিচিত একজন ব্যক্তিত্ব তিনি। সানিয়া বিশ্বজুড়ে হাজার হাজার মানুষকে অনুপ্রাণিত করে চলেছেন, বিশেষ করে ভারত ও পাকিস্তানে।

 

সোনালী/ সা