ঢাকা | মে ৩০, ২০২৪ - ১২:৪০ অপরাহ্ন

শহিদের বিলাসবহুল ভ্রমণতালিকা ফাঁস, যা বললেন মীরা

  • আপডেট: Sunday, April 21, 2024 - 11:13 am

অনলাইন ডেস্ক: আগামী ১৬ মে পর্যন্ত বলিউড অভিনেতা শহিদ কাপুরের ভ্রমণের পরিকল্পনা ফাঁস হয়েছে সামাজিক মাধ্যমে। তালিকায় একের পর এক বড় দেশের নাম। শীতের দেশ থেকে মরু শহর— বাদ নেই কোনোটাই। তার বিভিন্ন দেশ ভ্রমণের এই তালিকা প্রকাশ্যে আসতেই শিরোনামে শাহিদ। চোখ কপালে উঠেছে অনুরাগীদের। বিলাসবহুল জীবনযাত্রার ছোঁয়া মিলেছে তালিকার প্রতি ছত্রে।

ঘটনা নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া মেলেনি শহিদের তরফে। তবে অভিনেতার স্ত্রী মীরা রাজপুত বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সামাজিক মাধ্যমে।

তিনি লেখেন, “আপনার থেকেও ইন্টারনেট যখন আপনার স্বামীর ভ্রমণ পরিকল্পনা নিয়ে বেশি আগ্রহী হয়ে পড়ে”। পাশাপাশি, শহিদের উদ্দেশে তার প্রশ্ন— “তোমার এই বন্ধুর সঙ্গে কখন আলাপ করাবে?”

ভ্রমণতালিকায় মুম্বাই থেকে দিল্লির উদ্দেশে রওনা দেবেন ২৩ এপ্রিল। দিল্লিতে একদিন কাটিয়ে ২৫ এপ্রিল টোকিও রওনা দেবেন অভিনেতা। জাপানের রাজধানী থেকে ২৭ এপ্রিল সোজা সিডনি যাওয়ার পরিকল্পনা রয়েছে তার। সিডনিতে দুদিনের বিরতির পরে নিউইয়র্ক শহরে পাড়ি দেবেন ৩০ এপ্রিল। সেখানে টানা চার দিন থাকবেন শহিদ। আগামী মাসে অর্থাৎ মে মাসের ৫ তারিখে প্যারিসে পৌঁছবেন তিনি। প্যারিস থেকে ৮ মে রওনা দেবেন ইস্তানবুলে। চার দিন পর ১২ মে পৌঁছবেন মরু শহর আবুধাবিতে। তার পরে ১৬ মে ফিরবেন মুম্বাই শহরে।

যদিও কাজের সূত্রে এই বিদেশযাত্রা, নাকি নিছক ভ্রমণের আনন্দ উপভোগের উদ্দেশ্যেই এই পরিকল্পনা, সে প্রসঙ্গে কোনো তথ্য মেলেনি এখনো।

 

সোনালী/ সা