ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ১২:৪৫ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে নির্মাণধীন ভবন থেকে তরুণীর লাশ উদ্ধার

  • আপডেট: Thursday, March 28, 2024 - 12:41 am

গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে নির্মাণধীন ভবন থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১২টার দিকে উপজেলার গোগ্রাম ইউনিনের ধাতমা গ্রামে একটি নির্মাণধীন দুইতলা থেকে সন্ধ্যা রানী (২০) নামের এক তরুণীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসাপালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

সন্ধ্যা রানী গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা শীশা বাঁশপীর গ্রামের শ্রী হরিলালের মেয়ে। এ ঘটনায় গোদাগাড়ী থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ তিনজনকে আটক করেছে। আটকৃতরা হচ্ছে, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা শীশা বাঁশপীর গ্রামের হরিলালের ছেলে ফুলবাবু রবিদাস (২২), গোদাগাড়ী উপজেলার লাল পুকুর গ্রামের আওয়াল হোসেনের ছেলে আদিল আহমেদ পলক (১৯) ও ফুলবাবু রবিদাসের স্ত্রী মিনতি(২৫)।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, গোগ্রাম এলাকায় ফুলবাবু রবিদাস, তার স্ত্রী ও বোন সন্ধ্যারানী ভাড়া বাড়িতে থেকে শ্রমিকের কাজ করত। সন্ধ্যা রানী সঙ্গে তার ভাবি ও সৎ ভায়ের ঝগড়া হয়। এরই জের ধরে সন্ধ্যা রানীকে ঘুমের ওষুধ খেয়ে অচেতন করে ছুরিকাঘাতে হত্যা করা হয় বলে আটককৃত তিন আসামি স্বীকারক্তি দিয়েছে।

 

সোনালী/ সা