ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৮:১০ পূর্বাহ্ন

বাঘায় প্রতারণার অভিযোগে ভুয়া এনএসআই গ্রেপ্তার

  • আপডেট: Monday, March 11, 2024 - 9:59 pm

বাঘা প্রতিনিধি: বাঘায় চাকরি দেয়ার নামে অর্থ আত্নসাৎকারী এক ভুয়া (এনএসআই) কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে বাঘা পৌর এলাকার নারায়নপুর ক্লাব ঘরের সামনে থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

আসামীর কাছ থেকে ভুয়া কার্ড জব্দ করা হয়। তার নাম রিন্টু আলী, বাড়ি নাটোর জেলার লালপুর উপজেলার মির্জাপুর গ্রামে বলে পুলিশ জানিয়েছেন।

বাঘা থানা পুলিশ জানায়, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)এর নামে ভুয়া কার্ড তৈরী করে পাশ্ববর্তী লালপুর উপজেলার আহসান আলীর ছেলে রিন্টু আলী (৪৫) চাকরি দেয়ার নামে একই উপজেলার গন্ডবিল গ্রামের রাজিব (২২) এর নিকট থেকে গত সপ্তায় নগদ ১ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

সর্বশেষ রবিবার নারায়নপুর ক্লাব ঘরের সামনে আরো দুই লক্ষ টাকা নিতে এলে ভুক্তভুগীসহ স্থানীয় যুবকরা তাকে আটক করে পুলিশ খবর দেয়। এ সময় বাঘা থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

বাঘা থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, ধৃত আসামী তার অপরাধ স্বীকার করেছে। সে মুলত: ঢাকার কেয়া কসমেটিক কম্পানির ফ্লোর ম্যানেজার পদে চাকরি করেন। তবে প্রতারনার দায়ে তার নামে মামলা রজু হচ্ছে। ১১ মার্চ সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোনালী/জেআর