ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৬:০৮ অপরাহ্ন

বাঘায় বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করায় লাইনম্যানকে মারপিট

  • আপডেট: Monday, March 4, 2024 - 7:52 pm

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় আসাদুজ্জামান নামে এক বিদ্যুৎ কর্মচারীকে বেধড়ক মারধরসহ মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

আসাদুজ্জামান নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বাঘা জোনাল অফিসে লাইনম্যান পদে কর্মরত। সোমবার বিকাল সাড়ে ৩ টায় উপজেলার গড়গড়ি ইউনিয়নের আশরাফপুর গ্রামের কাবিল উদ্দীনের বিদ্যুৎ লাইনের সংযোগ বিছিন্ন করায় এ ঘটনা ঘটে।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বাঘা জোনাল অফিস জানায়, উপজেলার আশরাফপুর গ্রামের কাশেম আলীর ছেলে কাবিল উদ্দীনের ৩ মাসের বিদ্যুৎ বিল বাঁকি ছিল।

এ কারণে তার সংযোগ বিছিন্ন করে দেন লাইনম্যান আসাদুজ্জামান। পরে কাবিল উদ্দীন, তার ভাই হাবিল উদ্দীন ও দুই ভাইয়ের ছেলে মনির এবং ইমনসহ অজ্ঞাত লোকজন বাঁশের লাটিসোটা দিয়ে মারধর করে এবং তার মোটরসাইকের ভাঙচুর করে।

জোনাল অফিসের হিসাব রক্ষক নাজমুল হোসেন জানান, খবর পেয়ে সহকর্মীদের নিয়ে ঘটনাস্থল থেকে আসাদুজ্জামানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়।

এজিএম দেলোয়ার হোসেন জানান, বকেয়া বিদ্যুৎ বিলের কারণে লাইন বিচ্ছিন্ন করে দেয়ায়, সেখানে তাকে মারধরসহ মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এ বিষয়ে তিনি বাদি হয়ে থানায় অভিযোগ করেছেন।

এ বিষয়ে জানতে চেয়ে কাবির উদ্দীনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও ফোন রিসিভ করেননি। বাঘা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সোনালী/জেআর