ঢাকা | মে ৩০, ২০২৪ - ৪:০০ অপরাহ্ন

দুই থেকে তিন হচ্ছেন রিচা ও আলী

  • আপডেট: Saturday, February 10, 2024 - 9:10 pm

অনলাইন ডেস্ক: বলিপাড়ায় একের পর এক খুশির খবর। বিরাট-আনুশকার দ্বিতীয় সন্তান আসা সময়ের অপেক্ষা। এছাড়া জানা গেছে, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম। এবার আলি ফজল এবং রিচা চাড্ডা দুই থেকে তিন হতে চলেছেন!

বলিউড পাড়ার হবু বাবা-মায়ের তালিকায় এবার নাম লেখালেন আলি ফজল এবং রিচা চাড্ডা। দুই থেকে তিন হতে চলেছেন এই দম্পতি। শুক্রবার সকালে ইনস্টাগ্রামের পাতায় নিজেই এই সুখবর দিয়েছেন আলি।

দুটো ছবি পোস্ট করেছেন আলি। একটি ছবিতে রিচাকে মুগ্ধ চোখে দেখছেন তিনি। আর অন্য ছবিতে দু’জন থেকে তিন জন হওয়ার ইঙ্গিত। এই দুটো ছবি পোস্ট করে আলি লিখেছেন, ‘আমাদের দু’জনের পৃথিবীতে এক মৃদু হৃদ্‌স্পন্দন সবচেয়ে বড় শব্দ হয়ে আসছে। ’

২০২২ সালের সেপ্টেম্বর মাসে নয়াদিল্লিতে বিয়ে করেন আলি এবং রিচা। ২০২০ সালেই চার হাত এক হওয়ার কথা ছিল। কিন্তু করোনা অতিমারির ধাক্কায় পিছিয়ে যায় বিয়ের অনুষ্ঠান। দু’বছর পর ঘর বাঁধেন তাঁরা।

এক সপ্তাহেরও বেশি সময় ধরে চলেছিল বিয়ের অনুষ্ঠান। রিচা ও আলির প্রেমকাহিনি ঘিরে তাদের অনুরাগীদের মধ্যে যথেষ্ট উদ্দীপনা ছিল। তাদের প্রেমকাহিনি ঠিক যেন রূপকথার গল্পের মতো।

শোনা যায়, ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার সেটে প্রথমবার একে অপরের মুখোমুখি হন রিচা ও আলি। প্রথম দেখাতেই নাকি তাঁরা মন দেওয়া-নেওয়া করে ফেলেছিলেন। এরপর বিয়ে।

আর এবার জীবনের অন্য একটি অধ্যায় শুরু হতে চলেছে রিচা-আলির জীবনে।

সোনালী/জেআর