ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ১২:৩৮ অপরাহ্ন

রাজশাহীর পূজামণ্ডপগুলোকে অনুদান দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান

  • আপডেট: Wednesday, October 18, 2023 - 7:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী শহরের প্রায় ৮০টি পূজামণ্ডপ, ক্লাব ও মন্দির কমিটিকে আর্থিক অনুদান প্রদান করেছেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

আজ বুধবার সকালে জেলা পরিষদ মিলনায়তনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের জন্য মতবিনিময় সভার আয়োজন করা হয়।

এই শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়েই পূজামণ্ডপগুলোকে আর্থিক অনুদান প্রদান করেন সভার প্রধান অতিথি মহানগর আওয়ামী সহ-সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

এসময় তিনি বলেন, “বাংলাদেশর প্রত্যেক ধর্মের মানুষ নির্বিঘ্নে নিজ-নিজ ধর্ম পালন করেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজশাহী মহানগরীর ৮০টি পূজা মণ্ডপে আপনাদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ১৫ বছরের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নত দেশে রূপান্তরিত করেছেন।”

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা আরও বলেন, “বাংলাদেশকে নিয়ে আজকে ষড়যন্ত্র চলছে। আপনাদের সকলকে সচেতন হতে হবে। সক্রিয় থাকতে হবে। দেশকে নিয়ে ছিনিমিনি খেলা হতে দেয়া যাবে না। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য কি করেছেন, তা আপনাদের সকলেরই জানা। তাই আগামী দিনে প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করা জন্য হিন্দু সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।”

রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ রেজা হাসান সভাপতিত্বে মতনিনিময় সভায় বক্তব্য দেন, হিন্দু ধর্মীয় কল্যান স্ট্রাস্টের ট্রাস্টি তপন কুমার সেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবলু, রাজশাহী মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক পংকজ কুমার দে, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি গৌতম দাস, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য অশীষ তরু দে সরকার অর্পন ও রাজশাহী জেলা পরিষদের সদস্য তফিকুল ইসলাম।

সোনালী/জেআর