ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৬:৫৬ অপরাহ্ন

রাজ-পরী ইস্যুতে মুখ খুললেন অপু বিশ্বাস

  • আপডেট: Friday, June 9, 2023 - 10:00 am

অনলাইন ডেস্ক: ‘প্রতিটি মেয়েকে তার নিজের জায়গা নিজেকেই তৈরি করে নিতে হয়। মেয়েদের ক্ষেত্রে যেটি হয়, আমি মেয়ে আমি কিছু বলতে পারব না, চুপ করে থাকব। এ জায়গা থেকে থেকে আমাদের বের হয়ে আসতে হবে।’ রাজ-পরীমণির সাম্প্রতিক ইস্যুতে এভাবেই মুখ খুললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

পরীমণিকে ভুল না বোঝার আহ্বান জানিয়ে অপু বিশ্বাস বলেন, ‘পরীমণিকে আমরা সাপোর্ট করি। আমরা যেন তাকে ভুল না বুঝি। প্রতিটি ভুলের পেছনে দুজনেরই দোষ থাকে। কিন্তু বেলা শেষে মেয়েদেরই দায়ী করা হয়।’

এদিকে বিচ্ছেদের পথে এগোচ্ছেন রাজ-পরী। গত ২৯ মে দিবাগত রাত দেড়টার দিকে শরিফুল রাজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয় ফেসবুকে। সেখানে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালকে দেখা যায়।

ওই ভিডিও কে পোস্ট করেছে তার কিছুই জানা যায়নি এখনও। তবে ওই ভিডিওর সূত্র ধরেই রাজ-পরীর সংসারে আলাদা থাকার খবর প্রকাশ্যে আসে। পরে উভয়ই জানান তাদের আর একসঙ্গে থাকা সম্ভব নয়।

পরীমণিকে এমন পরিস্থিতিতে ভেঙে না পড়ে উদাহরণ হতে বলেন অপু। বললেন ‘পরীমণি তুমি অনেক স্ট্রং। তুমি আরো ভালো কিছু করো, যেন তোমাকে দেখে আরো ১০ জন শিখতে পারে।’

সোনালী/জেআর