ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ১২:১১ অপরাহ্ন

রাজশাহীতে পেট্রোল নিক্ষেপ করে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টা

  • আপডেট: Thursday, June 1, 2023 - 11:15 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলার পবা উপজেলার নওহাটা পৌরসভা এলাকায় এক স্কুল ছাত্রীকে হত্যার উদ্দেশ্যে শরীরে পেট্রোল নিক্ষেপের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

পবা থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে স্কুলের পরীক্ষা শেষে ওই স্কুলছাত্রী তার কয়েকজন বান্ধবীসহ নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে গিয়ে পৌঁছায়। এসময় একটি মোটরসাইকেলে করে তিনজন যুবক স্কুলছাত্রীকে বোতল ভর্তি পেট্রোল নিক্ষেপ করে এবং তার শরীরে আগুন ধরিয়ে দেয়ার চেষ্টা করে।

পরে পাশে থাকা ওই স্কুলছাত্রীর বান্ধবীরা চিৎকার করতে শুরু করলে আশেপাশের লোকজন আসতে শুরু করায় মোটরসাইকেলযোগে ওই তিন যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এসময় নওহাটা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ কয়েকজন শিক্ষক এসে ভুক্তভোগীকে স্কুলের ভেতরে নেন এবং পুলিশকেকে খবর দেন। পবা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে হত্যাচেষ্টার আলামত সংগ্রহ করে।

মোটরসাইকেলে থাকা তিন যুবক হলো- নওহাটা নতুনপাড়া এলাকার সোহেল, নওহাটা পিল্লাপাড়া এলাকার ফয়সাল এবং নওহাটা পূর্ব পুঠিয়াপাড়া এলাকার রিদয়।

এ বিষয়ে জানতে চাইলে পবা থানার ওসি শেখ মোবারক পারভেজ গণমাধ্যমকে বলেন, “এ ঘটনায় তৎক্ষণিক পবা থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং ভুক্তভোগীকে উদ্ধার করে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের আটক করতে অভিযান চলছে। আশা করছি, খুব শীঘ্রই তাদের আটক করতে পারবো।”

সোনালী/জেআর