ঢাকা | মে ৩০, ২০২৪ - ৪:৩০ অপরাহ্ন

মনোনয়নপত্র দাখিল করলেন লিটন, অপেক্ষা প্রতীক বরাদ্দের

  • আপডেট: Monday, May 22, 2023 - 6:00 pm

স্টাফ রিপোর্টার: আসন্ন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সোমবার দুপুরে রাজশাহী আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে গিয়ে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। নির্বাচনের রিটার্নিং অফিসার ও আঞ্চলিক নির্বাচন অফিসার মো. দেলোয়ার হোসেন তার মনোনয়নপত্র গ্রহণ করেন।

এ সময় প্রার্থী খায়রুজ্জামান লিটনের সঙ্গে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড আব্দুল খালেক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুন নেসা তালুকদার, কেন্দ্রীয় সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও সহ-সভাপতি ডা. তবিবুর রহমান শেখ।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী লিটনের জনসংযোগ কমিটির অন্যতম সদস্য আহসানুল হক পিন্টু জানান, সোমবার আঞ্চলিক নির্বাচন কমিশনে তার মনোনয়নপত্র জমা দেওয়া হলো। আগামী ২ জুন প্রতীক বরাদ্দের পর তারা আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামবেন।