ঢাকা | মে ১৭, ২০২৪ - ৪:১৬ অপরাহ্ন

পাতিলের মধ্যে ইয়াবা সংরক্ষণ, গ্রেপ্তার ১

  • আপডেট: Sunday, October 23, 2022 - 11:18 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে অভিনব কায়দায় ইয়াবা সংরক্ষেণর সময় এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তিনি নিজ বসত ঘরে একটি ছোট সিলভারের পাতিলে বিশেষ কায়দায় ইয়াবা সংরক্ষণ করছিলেন।

শনিবার রাত সোয়া ৮টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর টাংগন গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকালে ওই বসতঘর থেকে ১ হাজার ৭০ পিচ ইয়াবা, একটি মোবাইল ফোন, একটি সিম কার্ড ও নগদ ৪ হাজার ৪০ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তার মাদক কারবারির নাম এজাজুল ইসলাম (৩৯)। তিনি চারঘাট উপজেলার ইউসুফপুর টাংগন পূর্বপাড়ার হাজ্জাজ আলী সরদারের ছেলে।

শনিবার দিবাগত রাতে র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, চারঘাট উপজেলার ইউসুফপুর টাংগন গ্রামের এজাজুল ইসলামের বসত বাড়িতে মাদকদ্রব্য উদ্ধার করতে গেলে এক ব্যক্তি পালানোর চেষ্টা করলে তাকে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানান, তার বসত বাড়ির ভিতরে টিনের বেড়া বিশিষ্ট একচালা টিনের বসত ঘরের মধ্যে এক সিলভারের পাতিলে বিশেষ কায়দায় ইয়াবা সংরক্ষণ করছিলেন। এসব ইয়াবা অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে হেফাজতে রেখেছিল।

এ ঘটনায় চারঘাট থানায় একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর কার্যক্রম চলছে বলেও জানায় র‌্যাবের মিডিয়া সেল।