ঢাকা | মে ১৭, ২০২৪ - ৩:৪৩ অপরাহ্ন

দেশ ট্রাভেলসের বাসে আসছিল ১২ কেজি গাঁজা

  • আপডেট: Sunday, October 23, 2022 - 11:21 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে অভিনব কায়দায় গাঁজা বহনের সময় এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাাব)। বাসে করে যাত্রী বেশে কুমিল্লা থেকে রাজশাহীতে গাঁজার চালান নিয়ে আসছিল। গ্রেপ্তারকালে দেশ ট্রাভেলসের ওই বাস ১২ কেজি ৭০০ গ্রাম গাঁজা, একটি মোবাইল ফোন ও একটি সিম কার্ড উদ্ধার করা হয়।

রোববার বিকেলে র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন। এর আগে, রোববার দুপুরে নগরীর মতিহার থানার তালাইমারী মোড়ে চেকপোস্ট বসিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তার মাদক কারবারির নাম আনন্দ মৃধা (২০)। তিনি শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ছওগা গ্রামের মৃত মনোয়ার মৃধার ছেলে।

র‌্যাবের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, রোববার দুপুরে র‌্যাাব দেশ ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্রো-ব-১৪-৬৯৫৮, সিট নং-জি-৩) যাত্রী বেশে এক ব্যক্তি গাঁজাসহ নিয়ে রাজশাহী আসছেন এমন তথ্যতে অভিযান চালানো হয়। সে সময় তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামী জানায়, তিনি বাসে মালামাল রাখার পিছনের বক্সে গাঁজা লুকিয়ে রেখেছেন। গাঁজাগুলো কুমিল্লার অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে রাজশাহীর বিভিন্ন এলাকায় সরবরাহ করতো। এর আগেও কয়েকবার একইভাবে গাঁজা সংগ্রহ করে তিনি রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করেছিলেন।

এ ঘটনায় নগরীর মতিহার থানায় একটি মামলা দায়ের হয়েছে। এছাড়াও গ্রেপ্তার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।