ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ৩:০০ পূর্বাহ্ন

ছাত্রমৈত্রীর কামারুজ্জামান কলেজ, শাহমখদুম ও কাশিয়াডাঙ্গার সম্মেলন অনুষ্ঠিত

  • আপডেট: Sunday, October 23, 2022 - 11:24 pm

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ছাত্রমৈত্রীর শহীদ এএইচএম কামারুজ্জামান কলেজ, শাহমখদুম ও কাশিয়াডাঙ্গা থানার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল থেকে পৃথকভাবে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

শহীদ কামারুজ্জামান কলেজের অডিটোরিয়ামে রোববার সকালে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে সাইমুন হাসান সিয়ামকে সভাপতি, ইসমাইলকে সাধারণ সম্পাদক ও আরাফাত আল রিয়াদকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বিকেলে নগরীর নওদাপাড়া হামিদপুর পাইলট স্কুলে শাহমখদুম থানা সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে সর্বসম্মতিক্রমে অমির হামজা জীবনকে সভাপতি, সজীব ইসলামকে সাধারণ সম্পাদক, আব্দুল মাজিদ পিকলুকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এছাড়াও এদিন সন্ধ্যায় কাশিয়াডাঙ্গা থানার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কাশিয়াডাঙ্গা ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন শেষে ইয়াসিন ইসলাম রতনকে সভাপতি, সজিব আলীকে সাধারণ সম্পাদক ও মোস্তাফিজুর রহমান ইসাকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সম্মেলনগুলোতে উপস্থিত ছিলেনÑ বাংলাদেশ ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রযুক্তি সম্পাদক ও রাজশাহী মহানগর সভাপতি ওহিদুর রহমান ওহি, মহানগর সসহ-সভাপতি সাকিব আল হাসান, সাংগঠনিক সম্পাদক বিজয় সরকার। এছাড়াও কাশিয়াডাঙ্গা সম্মেলনে প্রধান বক্তা ছিলেন সাবেক ছাত্রনেতা ও কাশিয়াডাঙ্গা ওয়ার্কার্স পার্টির সভাপতি শামীম ইমতিয়াজ সুমন। শাহমখদুম থানা সম্মেলনে বক্তব্য দেন থানার ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম রেজা। এছাড়াও বিভিন্ন ্ইউনিট, ওয়ার্ড নগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।