ঢাকা | মে ১৯, ২০২৪ - ৪:৩৮ অপরাহ্ন

নির্বাচনী প্রচারণায় গিয়ে গাড়ি চাপা, আহত ১

  • আপডেট: Thursday, October 6, 2022 - 11:38 am

 

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদ নির্বাচনী প্রচারণার গাড়িচাপায় আহত হয়েছেন ব্যক্তি। দুইটি গাড়ি ভাঙচুর ও হামলার ঘটনা ঘটেছে। বুধবার রাত ১১টার দিকে মোহনপুর উপজেলার মহব্বতপুর বাজারে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে সাতজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম। তিনি জানান, বুধবার রাতে ধুরইল ইউনিয়নের মহব্বতপুর বাজারে নির্বাচনী প্রচারণা ও পোস্টার ফেস্টুন লাগাতে আসেন চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতারের প্রধান নির্বাচনী এজেন্ট অ্যাড. আবু রায়হান মাসুদের নেতৃত্বে একটি দল। সেখানে কয়েকটি যায়গা পোস্টার লাগাতে নিষেধ করে গ্রাম পুলিশ সদস্যরা।

এতে ক্ষিপ্ত হয়ে বাকবিতণ্ডা ও সংঘর্ষে জড়িয়ে যান অ্যাড. আবু রায়হান মাসুদ ও তার সাথে থাকা চেয়ারম্যানের সমর্থকরা। সেখান থেকে পালাতে গিয়ে এক ব্যক্তিকে গাড়িচাপা দেয়ার ঘটনা ঘটে। এতে এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে গাড়ি ভাঙচুর ও তাদের অবরুদ্ধ করে রাখে। পরে ফোর্স পাঠিয়ে তাদের থানায় নিয়ে আসা হয়।

আহত ওই ব্যক্তির নাম মোতালেব হোসেন (৩৭)। তিনি মহব্বতপুর পাঁচবাড়িয়া গ্রামের আনসার আলীর ছেলে। তাকে গুরুতর আহত অবস্থায় মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আটককৃতরা হলেন—  রাজশাহী নগরীর হড়গ্রাম এলাকার  অ্যাড. আবু রায়হান মাসুদ, মৃত সাইফুদ্দিন মিয়ার ছেলে আবু সুফিয়ান সম্রাট(৩০), মৃত আবুল হোসেনের ছেলে আশিকুল ইসলাম নিটু (৪৫), মৃত অ্যাড. মাহাতাব উদ্দিনের ছেলে অ্যাড. গোলাম আযম ফারুক (৫৩), মনিমুল হকের ছেলে উজ্জ্বল হোসেন (৩০), লক্ষীপুর এলাকার মৃত নকির উদ্দিন শেখের ছেলে মোহাম্মদ আলী (৫৩) ও বাগমারার বড়বিহানালী গ্রামের নাসির উদ্দীন প্রামাণিকের ছেলে আব্দুল মালেক নয়ন (৩৫)। রাতে তাদের থানায় রাখা হয়েছিল। এসময় একটি প্রাইভেট কার ও একটি মাইক্রোবাসও জব্দ করা হয়েছে।

মোহনপুর থানার ওসি বলেন, আটককৃতদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কোন পক্ষ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনত ব্যবস্থা নেয়া হবে।