ঢাকা | মে ৭, ২০২৪ - ৯:৩২ পূর্বাহ্ন

কিশোর গ্যাং নির্মূল করা হবে

  • আপডেট: Monday, October 3, 2022 - 10:23 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে কিশোর গ্যাংয়ের তালিকা তৈরি করা হচ্ছে। প্রতিচি পাড়া-মহল্লা থেকে কিশোরদের তথ্য নেওয়া হচ্ছে। অতিশীগ্রই আমরা এই তালিকা নিয়ে কাজ করবো। কিশোররা আর কোনো অপরাধে না জড়িয়ে যায় সেদিকে খেয়াল রাখতে হবে।

শারদীয় দুর্গোৎসবের বিভিন্ন মণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি এই কথা র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)Ñএর অধিনায়ক রিয়াজ শাহরিয়ার। তিনি বলেন, রাজশাহীর শান্তির শহর। বিভিন্ন সময় কিশোররা অপকর্ম করে বসে। যেখানে কিশোর গ্যাং কালচার রয়েছে সেখানে কিন্তু আমাদের তরুণ-কিশোররা বিপথে পা বাড়াচ্ছে। আমাদের সামাজিক যে স্বাভাবিক আচার-আচরণ তার বাইরে গিয়ে তারা বিচ্যুত পথে যাচ্ছে। বিচ্ছিন্নতাবোধ থেকে বের হতে হবে।

তিনি আরও বলেন, রাজশাহীতে সকল উৎসব, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সবাই পালন করেন। এখানে কোন জঙ্গি বা সাম্প্রদায়িক কোন হামলার আশঙ্কা নেই। দুর্গোসবকে ঘিরে আমরা সর্বোচ্চ নিরাপত্তা দিচ্ছি। প্রতিটি মণ্ডপে আমাদের গোয়েন্দা নজরদারি ও সাইবার টিম আছে। প্রতিদিন সকল মণ্ডপও পরিদর্শন করা হচ্ছে।

এই সময় র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক মেজর হাসান মাহমুদ ও পূজা উদযাপন কমিটির নেতারাসহ র‌্যাবের উদ্ধর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।