ঢাকা | মে ৫, ২০২৪ - ৮:১৩ অপরাহ্ন

সাবেক স্ত্রীর অন্যত্র বিয়ে, বিয়ে বাড়িতে স্বামীর বোমা হামলা

  • আপডেট: Wednesday, June 1, 2022 - 2:32 pm

অনলাইন ডেস্ক: সাবেক স্ত্রীর বিয়ে হচ্ছিল অন্যত্র সাথে তাই বিয়েবাড়িতে বোমা হামলা চালিয়েছেন সাবেক স্বামী ও তার সহযোগীরা।

সোমবার রাতে যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ সাবেক স্বামী শুভকে আটক করতে না পারলেও তার দুই সহযোগীকে দুটি বোমাসহ আটক করেছে।

আটককৃতরা হলেন- অয়ন শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার মাসুম হোসেনের ছেলে ও আমানউল্লাহ একই এলাকার ওহাব আলীর ছেলে।

জানা যায়, শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার ভাঙাড়ি ব্যবসায়ী শুকুর আলীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো একই এলাকার জাকিরের ছেলে শুভর। তারা পালিয়ে বিয়েও করেছিলেন। বিয়ের পাঁচ মাস পর তালাক দিয়ে বাবার বাড়িতে চলে যায় ওই মেয়ে।

পরে শুকুর আলী তার মেয়ের অন্যত্র বিয়ে ঠিক করেন। সোমবার রাতে ছিলো সেই বিয়ের অনুষ্ঠান। সব আনুষ্ঠানিকতা শেষে বরযাত্রীদের বিদায় দেন পরিবারের লোকজন। দেরিতে হলেও শুভ তার সাবেক স্ত্রীর বিয়ের সংবাদ জানতে পারেন।

এতে ক্ষিপ্ত হয়ে রাত ১১টার দিকে সহযোগী অয়ন ও আমানউল্লাহকে নিয়ে বিয়েবাড়িতে দুটি বোমা বিস্ফোরণ ঘটান। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আ ফ ম মনিরুজ্জামান বলেন, বিয়েবাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আমানউল্লাহ ও অয়ন নামে দুজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে দুটি বোমা ও একটি চাকু উদ্ধার হয়েছে। ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার অংশও উদ্ধার করে আনা হয়েছে। এ ঘটনায় থানায় নিয়মিত মামলার প্রস্তুতি চলছে।

সোনালী/জেআর