ঢাকা | মে ১৮, ২০২৪ - ১১:২৬ অপরাহ্ন

রাজশাহীতে দুই মাদ্রাসা ছাত্র নিখোঁজ

  • আপডেট: Sunday, May 5, 2024 - 12:42 pm

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবা উপজেলার ডাংগিপাড়া থেকে রহস্যজনকভাবে দুই শিশু নিখোঁজ হয়েছে। শুক্রবর বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি তারা। এ ঘটনায় রাজশাহী নগরীর শাহ মুখদুম থানার পৃথক দুইটি জিডি দায়ের করা হয়েছে।

নিখোঁজ দুই শিশুর নাম তানভীর হোসেন তাসিন (১৩) ও আবির ইসলাম শান্ত (১২)। তাসিন ও আবির দুইজনেই ডাংগিপাড়া আল জামিয়া আস সালাতিয়া মাদ্রাসার ছাত্র। তাসিনের গ্রামের বাড়ি বগুড়ায় ও আবিরের গ্রামের বাড়ি ফরিদপুর। তাদের দুইজনের পরিবারই ডাংগিপাড়া এলাকায় ভাড়া থাকতেন।

পঞ্চম শ্রেণিতে পড়া তানিনের পিতার নাম তাবেজ হোসেন ও মাতার নাম তানিয়া বেগম। চতুর্থ শ্রেণিতে পড়া আবির ইসলাম শান্তের পিতার নাম সিরাজুল ইসলাম ও মাতার নাম আখিঁ খাতুন।

তাসিনের মা তানিয়া বেগম জানান, শুক্রবার সকালে তাসিন ও আবির আরো কয়েকজন বন্ধু মিলে পদ্মা গার্ডেন এলাকায় পদ্মা নদীতে গোসল করতে যায়। তবে পরিবারের লোকজন তা জানতো না। দুপুর গড়িয়ে গেলেও তারা বাড়ি না ফিরলে তাসিন ও আবিরের পরিবারের লোকজন তাদের খুঁজতে বের হয়। কিন্তু কোথাও তাদের খুঁজে পায় না।

তানিয়া বেগম আরো জানান, বিভিন্ন জায়গায় খুঁজে যখন তাদের পাওয়া যায় না তখন বিকেলে বাড়ি ফিরে আসেন। বাড়ি ফিরে দেখতে পান যে বাড়িতে তাসিনের সাইকেল রাখা। তখন তারা জানতে পারে যে তাসিন বাড়ি ফিরেছে। কিন্তু সাইকেল রেখে তাসিন ও আবির আবার বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে আর ফিরে আসেনি।

আবিরের চাচী জানান, তারা দুইজনে যে বিকেলে বাড়ি ফিরেছিল তা আশেপাশের কয়েকজন দেখেছে। আবির ও তাসিন দুইজনেই তাসিনের বাড়িতে সাইকেল রেখে আবার চলে যায়। সম্ভব্য সব জায়গায় খোঁজ নিয়েও তাদের খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজ তানভীর হোসেন তাসিনের গায়ের রং শ্যামলা, উচ্চতা ৪ ফুট ৫ ইঞ্চি। এসময় তানভীরের পরনে কালো রঙের পাঞ্জাবি ও টাউজার ছিলো। আবির ইসলাম শান্তের গায়ের রঙও শ্যামলা, উচ্চতা: ৪ ফুট ৪ ইঞ্চি। আবিরের পরনে আকাশী সাদা কালারের গেঞ্জি ও টাউজার ছিলো।

 

সোনালী/ সা