ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ১০:১১ অপরাহ্ন

গাইবান্ধা মাতাবেন জেমস

  • আপডেট: Sunday, May 8, 2022 - 2:42 pm

অনলাইন ডেস্ক: দীর্ঘ ১২ বছর পর নতুন গান নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন দেশের ব্যান্ড মিউজিকের কিংবদন্তি জেমস। চাঁদরাতে প্রকাশিত হয় তার ‘আই লাভ ইউ’ শিরনামের গানটি।

আজ ৮ মে গাইবান্ধার শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে লাইভ কনসার্ট করতে গাইবান্ধায় যাচ্ছেন জেমস। ‘পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন অব গাইবান্ধা’ বা পুসাগ-এর আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্টটি।

পুসাগ পরিবার শিক্ষার্থীদের কল্যাণ তহবিল গঠন ও বিনোদনপ্রেমি মানুষদের আনন্দ দিতেই ‘কনসার্ট স্টুডেন্টস ওয়েলফেয়ার ২০২২’শীর্ষক আয়োজনটি করছে। এতে নগরবাউল জেমস ছাড়াও বেশ কয়েকজন সঙ্গীতশিল্পী ও অভিনয়শিল্পী অংশ নেবেন।

কনসার্টটি উপভোগ করতে হলে হলে টিকিট সংগ্রহ করতে হবে। গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ২০০ টাকা, মাঠে স্ট্যান্ডিং টিকিট ৩০০ টাকা এবং মাঠে চেয়ার টিকিটের মূল্য ৫০০ টাকা। এসব অর্থ ব্যয় হবে বিশ্ববিদ্যালয়ের অসহায়-দরিদ্র শিক্ষার্থীদের কল্যাণে।

জানা যায়, গাইবান্ধা জেলার এসএসসি-২০১০ ব্যাচের উদ্যোগে ২০২০ সালে দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে পড়ুয়া গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয় পুসাগ। প্রতিষ্ঠার পর থেকেই মানবতার কল্যাণে ও মানসিক বিকাশে বিভিন্ন কর্মসূসি সফলভাবে সম্পন্ন করেছে সংগঠনটি।

সোনালী/জেআর