ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৪:০৯ পূর্বাহ্ন

বদলগাছীতে অস্ত্রসহ ডাকাত গ্রেপ্তার

  • আপডেট: Saturday, May 7, 2022 - 10:15 pm

 

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলা থেকে পরিত্যক্ত টিনের বেড়ার ঘর থেকে বিদেশি পিস্তল, ওয়ান শুটার গান, ম্যাগাজিন ও গুলিসহ আব্দুল হান্নান (৪৫) নামে এক অস্ত্র ব্যবসায়ী ও ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার উত্তর মির্জাপুর গ্রামের গঙ্গারাম উরাও এর পরিত্যক্ত টিনের বেড়া ঘর হতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব-৫) রাজশাহী ও জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আব্দুল হান্নান দিনাজপুর জেলার হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুর (জিলাপীপট্টি) এলাকার নূর মোহাম্মদের ছেলে। শনিবার র‌্যাব-৫ এর এক সংবাদ সম্মেলনের এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, আব্দুল হান্নানকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, অবৈধ অস্ত্র¿ সংগ্রহ করে ডাকাতি করার উদ্দেশে নিজ হেফাজতে রেখেছিল। এছাড়াও সে একজন অস্ত্র ব্যবসায়ী। দীর্ঘদিন থেকে অস্ত্র ক্রয় বিক্রয়সহ নওগাঁ এলাকায় ডাকাতি করে আসছে। তার বিরুদ্ধে বদলগাছী থানায় মামলা দায়ের করা হয়েছে।

এসময় একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলিসহ উদ্ধার। এছাড়াও তার কাছ থেকে একটি মোবাইল সেট, সীমকার্ড, নগদ ৯০০ টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুল ইসলাম বলেন, র‌্যাব-৫ এক অস্ত্র ব্যবসায়ী ও সশস্ত্র ডাকাতকে আটক করে থানায় সোর্পদ করে একটি মামলা দায়ের করেছে।