ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৮:২১ পূর্বাহ্ন

বগুড়ায় বার্মিজ চাকু হাতে মহড়া, যুবক গ্রেপ্তার

  • আপডেট: Thursday, May 5, 2022 - 1:10 pm

অনলাইন ডেস্ক:  বগুড়া শহরের সেউজগাড়ী এলাকায় প্রকাশ্য দিবালোকে বার্মিজ চাকু নিয়ে মহড়া দেয় নাফিউল ইসলাম নিরব (৩২) নামে এক যুবক। চাকু হাতে ওই যুবকের চিৎকার-চেঁচামেচির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করলে বিষয়টি পুলিশের নজরে আসে।

ঈদের পরদিন বুধবার বিকেলে মহড়া দেওয়ার পর রাতেই গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে শহরের কারবালা জহুরুলনগর এলাকা থেকে আটক করে। নিরব শহরের সেউজগাড়ী পালপাড়া এলাকার ফরিদুল ইসলাম লিটনের ছেলে। এ সময় তার কাছ থেকে বার্মিজ চাকুটিও জব্দ করেছে ডিবি। পরে তার নামে একটি মামলা করে সেটিতে গ্রেপ্তার দেখানো হয়।

বুধবার বিকেলে নিরব বার্মিজ চাকু হাতে রাস্তায় মহড়া দিচ্ছে এমন ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়। কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, নিরব লোকজনদের চিৎকার করে বলছে ‘ছবি তোলেন, ছবি তোলেন, আপনারা বড় সাংবাদিক।’ পরে সেই ভিডিও জেলা পুলিশের নজরে এলে তাকে ধরতে অভিযান শুরু হয়।

বগুড়া ডিবি পুলিশের ওসি সাইহান ওলিউল্লাহ জানান, বার্মিজ চাকু হাতে প্রকাশ্য দিবালোকে মহড়া দেওয়া নিরবকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ইতিপূর্বের একটি মাদক মামলা রয়েছে। এ ছাড়া এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্রহাতে ভয়ভীতি প্রদর্শনের মামলা দায়ের করা হয়েছে।