ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৪:১২ পূর্বাহ্ন

প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেটে চ্যাম্পিয়ন লোকনাথ

  • আপডেট: Tuesday, April 26, 2022 - 10:22 pm

স্পোর্টস ডেস্ক: রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রাইম ব্যাংক জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের খেলায় গতকাল মঙ্গলবার ফাইনাল খেলা অনুষ্টিত হয়। ফাইনাল খেলায় লোকনাথ হাই স্কুল ৭ উইকেটে রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজকে হারিয়ে চাম্পিয়ন হয়েছে। আর শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ রানারআপ হয়েছে।

টস জয়ী শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ ব্যাট করতে নেমে ২৭.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে তোলে ৮২ রান। দলের পক্ষে সর্বোচ্চ আল আমি ১৬ রান করেন। বিপক্ষে জোহা ২১ রানে ২টি, সদিব ৩০ রানে ৩টি, সাব্বির ২৫ রানে ২টি ও রাজিব ১৩ রানে ৩টি করে উইকেট নেন। ৮৩ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে লোকনাথ হাই স্কুল ২৪.১ ওভারে ৩ উইকেট হারিয়ে টার্গেট পুর্ন করে (৮৩ রান)।

দলের পক্ষে সর্বোচ্চ আলিম আলি ৩২ ও জোহা ২১ রান করেন। বিপক্ষে পলাশ কুমার ১৪ রানে ১টি উইকেট নেন। লোকানাথ হাই স্কুলের জোহা ম্যাচ সেরা নির্বাচিত হন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল। এর আগে তিনি বলেন বঙ্গবন্ধু পরিবার ছিল খেলা বান্ধব পরিবার। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীও একজন খেলা বান্ধব পরিবারের একজন। তিনিও খেলাকে পছন্দ করেন এবং খেলোয়াড়দের সম্মান করে থাকেন।

কমিটির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, প্রাইম ব্যাংকের আঞ্চলিক প্রধান ও সিনিয়র সহকারী ভাইস প্রেসিডেন্ট আব্দুল হালিম, শাখা প্রধান ও সহকারী ভাইস প্রেসিডেন্ট সাইদ ইমাম, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী ও প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের সদস্য সচিব তৌরিদ আল মাসুদ রনি। এ সময় স্কুল ক্রিকেটের সদস্য সচিব মিজানুর রহমান মিলনসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।