ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ১২:২০ অপরাহ্ন

সকালেও মা-বাবার সঙ্গে খেলছিল শিশুটি, চোখের আড়াল হতেই লাশ

  • আপডেট: Sunday, April 10, 2022 - 1:19 pm

অনলাইন ডেস্ক: নেত্রকোনার কলমাকান্দায় ডোবার পানিতে ডুবে সানি নামে আড়াই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। আজ রোববার বেলা ১০টায় উপজেলার কলমাকান্দা সদর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শিশু সানি রঘুরামপুর গ্রামের সোহেল মিয়া ও সুমা আক্তারের একমাত্র সন্তান। শোকে এই দম্পতি বারবার মূর্ছা যাচ্ছেন।

সানির জ্ঞাতি ভাই খায়রুল ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দিনগত রাতে ঝড়বৃষ্টিতে বাড়ির রান্নাঘর ও কিছু গাছের ডালপালা উঠানে পড়েছিল। আজ বেলা ১০টার দিকে শিশু সানি ঘরে বাবা-মায়ের মাঝখানে বসে খেলছিল। পরে বাবা-মা কাজে ব্যস্ত হয়ে যান। তখন সবার অগোচরে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয় সানি। পরে বাড়ির পেছনের ডোবায় শিশুটির দেহ ভাসতে দেখেন মা সুমা। বৃষ্টিতে ডোবাটিতে পানি জমেছিল।

সুমার আর্তচিৎকারে শিশুটির বাবা ও পরিবারের লোকজন ছুটে আসেন। তাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক নিশাত তাসনিম জানান, শিশুটি স্বাস্থ্যকেন্দ্রে আনার আগেই মারা গেছে। অতিরিক্ত পানি পেটে প্রবেশ করায় এমনটি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে শিশুটির লাশ বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।