ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৫:৩৭ অপরাহ্ন

সুচিত্রা সেনের গানের তালে নাচবেন মাধুরী

  • আপডেট: Saturday, March 5, 2022 - 1:55 pm

অনলাইন ডেস্ক: মাধুরী দীক্ষিতের চেহারার সঙ্গে ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের চেহারার অনেকটাই মিল রয়েছে বলে বলিউডের অনেকেই মনে করেন। আবার অনেকের মতে, দু’জনের হাসি যেন অবিকল এক! তাই তো এবার সুচিত্রা সেন অভিনীত সিনেমার গানের তালে নাচবেন ৫৪ বছর বয়সী মাধুরী দীক্ষিত। ছোটবেলা থেকেই সংগীতের প্রতি আলাদা ভালো লাগা ছিল মাধুরীর। নাচের সঙ্গে গানও শিখেছেন।

এবার সেই প্রতিভাকেই সবার সামনে তুলে ধরবেন অভিনেত্রী। জানা গেছে, স্টার জলসার ‘সুপার সিঙ্গার থ্রি’ রিয়েলিটি শোর একটি বিশেষ পর্বে হাজির হবেন মাধুরী। যেহেতু আয়োজনটি বাংলায়। তাই বেশ কয়েকটি বাংলা গানের সঙ্গে নৃত্য পরিবেশন করবেন এই অভিনেত্রী। কারণ মাধুরী অভিনীত প্রথম ছবি ‘অবোধ’-এর নায়ক ছিলেন পশ্চিমবঙ্গের তাপস পাল। সেই থেকে বাংলা সিনেমার প্রতি অদ্ভুত টান রয়েছে তার।

তাই তো এবার সুযোগ পেয়ে মাধুরী নেচে উঠবেন ‘তুমি যে আমার’, ‘এই সুন্দর স্বর্ণালি সন্ধ্যায়’, ‘ঝনক ঝনক কনক কাঁকন বাজে’ গানের তালে। এ ছাড়াও মাধুরী নাচবেন ‘দেবদাস’ ছবির গানের পাশাপাশি সদ্য প্রয়াত প্রখ্যাত সংগীতশিল্পী লতা মঙ্গেশকরের গাওয়া কালজয়ী কয়েকটি গানের সঙ্গেও। ‘সুপার সিঙ্গার থ্রি’ প্রতিযোগীদের পাশাপাশি সেদিন মঞ্চে উপস্থিত থাকবেন ইলা অরুণ, শান, পলক মুচ্ছল। বিচারক হিসেবে থাকবেন কুমার শানু, কৌশিকী চক্রবর্তী এবং সোনু নিগম।

এদিকে সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে মাধুরী অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’। এরই মধ্যে সিরিজটি দর্শকের কাছে সাড়া ফেললেও এতে ব্যবহার করা ‘দোপাট্টা মেরা’ গানটি নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনা চলছে। অনেকের কাছেই মনে হয়েছে ২০০৬ সালে মুক্তি পাওয়া মাধুরী অভিনীত ‘আ যা নাচলে’ ছবির ‘সমনামি’ গানের অনুকরণ করে তৈরি হয়েছে গানটির ভিডিও, যা দর্শকদের কাছে ভালো লাগেনি। কেউ আবার সিরিজে গানটির প্রয়োজনীয়তা নিয়েও প্রশ্ন তুলেছেন।

 

 

সোনালী/জেআর