ঢাকা | মে ৫, ২০২৪ - ৪:৩২ অপরাহ্ন

রশিদ নিজেই জানালেন বাংলাদেশ ছাড়ছেন না

  • আপডেট: Saturday, February 26, 2022 - 2:47 pm

অনলাইন ডেস্ক: টানা দুই ম্যাচ হেরে বাংলাদেশের বিপক্ষে সিরিজ হেরেছে আফগানিস্তান। এর মধ্যে তৃতীয় ওয়ানডের আগে আজ হঠাৎ খবর, দল ছাড়ছেন রশিদ খান। এবারের পিএসএলের ফাইনালে উঠেছে তাঁর দল লাহোর কালান্দার্স। আগামীকাল মুলতান সুলতানসের বিপক্ষে মাঠে নামবে দলটি। ফাইনাল খেলতে রশিদের পাকিস্তান যাওয়ার কথা জানায় পাকিস্তানের কয়েকটি সংবাদমাধ্যম।

যদিও বিষয়টি পুরোপুরি উড়িয়ে দিয়েছেন রশিদ। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে নিজের অবস্থান পরিষ্কার করেছেন এই তারকা লেগ স্পিনার। জাতীয় দলের দায়িত্বকে নিজের প্রথম অগ্রাধিকার জানিয়ে তিনি বলেছেন, ‘জাতীয় দায়িত্বের জন্য আমি ফাইনালের অংশ হতে পারছি না। জাতীয় দলের হয়ে খেলা সব সময় আমার প্রথম অগ্রাধিকার। আমি আমার অধিনায়ক শাহীন শাহ আফ্রিদি এবং সামিন রানার (লাহোর কালান্দার্সের টিম ম্যানেজার) জন্য শুভকামনা জানাচ্ছি।’

ফাইনালে খেলতে পারার বিষয়টি দারুণ হতো জানিয়ে রশিদ আরও বলেছেন, ‘ফাইনালে লাহোর কালান্দার্সের অংশ হতে পারাটা দারুণ ব্যাপার হতো।’ পিএসএল থেকেই জাতীয় দলের হয়ে খেলতে বাংলাদেশে আসেন রশিদ। বিদায়বেলায় সতীর্থদের কাছ থেকে ‘গার্ড অব অনার’ নিয়ে বাংলাদেশ আসেন ২৩ বছর বয়সী এই লেগ স্পিনার। টুর্নামেন্টে ৯ ম্যাচ খেলে ১৩ উইকেট নেন রশিদ।