দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও স্ট্যান্ড রিলিজ

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামানকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। ২৩ নভেম্বর স্বাস্থ্য অধিদপ্তরের এক আদেশে পদাবনতি (ডিমোশন) দিয়ে তাকে বগুড়ার শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) হিসেবে পদায়ন করা হয়েছে।

জানা গেছে, দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামানের বিরুদ্ধে সম্প্রতি স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন ফান্ডের অর্থ আত্নসাত ও করোনাকালীন ভুয়া বিল ভাউচার করে অর্থ আত্মসাতের অভিযোগে তদন্ত কমিটি গঠন করা হয়।

এছাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে বসেই মাদক সেবন ও স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য চিকিৎসকদের সাথে হাতাহাতির ঘটনার মতো গুরুতর অভিযোগ উঠে ডা. আসাদুজ্জামানের বিরুদ্ধে ।

তদন্ত কমিটির দেয়া প্রতিবেদনে ডা. আসাদুজ্জামানের বিরুদ্ধে অর্থ আত্মসাতসহ অন্যান্য অভিযোগের প্রমাণও মেলে। এ কারণে গত ২৩ নভেম্বর স্বাস্থ্য অধিদপ্তরের এক আদেশে ডা. আসাদুজ্জামানকে স্ট্যান্ড রিলিজ করে পদাবনতি দিয়ে বগুড়ার শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) হিসেবে পদায়ন করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. শেখ হাসান ইমাম ওই আদেশে স্বাক্ষর করেছেন। এছাড়া একই আদেশে ডা. মাহমুদা খানমকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও হিসেবে পদায়ন করা হয়েছে।

 

সোনালী/এমই

শর্টলিংকঃ