ঢাকা | মে ২, ২০২৪ - ৬:৪৫ পূর্বাহ্ন

তানোরে শিশুদের সুরক্ষায় ধর্মীয় নেতাদের নিয়ে কমিটি গঠন

  • আপডেট: Tuesday, May 31, 2022 - 10:44 pm

 

তানোর প্রতিনিধি: তানোরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তানোর এরিয়া অফিসের উদ্যোগে শিশুর সুরক্ষার জন্য ধর্মীয় নেতাদের সমন্বয়ে ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ তানোর এরিয়া অফিসের হলরুমে বিভিন্ন ধর্মীয় নেতাদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় শিশুদের সুরক্ষায় কমিটি গঠন করা হয়।

এসময় সর্বসম্মতিক্রমে গোকুল মাদ্রাসার শিক্ষক জুবাইর রহমানকে সভাপতি, মথুরাপুর চার্চের ফাদার ম্যানুয়েল চন্দ্রকে সহসভাপতি, আমশো মসজিদের ইমাম রফিকুল ইসলামকে সাধারন সম্পাদক, পুরোহিত বলরামকে যুগ্ম সম্পাদক এবং শীতলীপাড়া মসজিদের ইমাম জহিরুল ইসলামকে ক্যাশিয়ার করে ২০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। উক্ত কমিটি গঠন ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ওয়াল্ড ভিশন বাংলাদেশ তানোর এরিয়া অফিসের প্রোগ্রাম ম্যানেজার বিমল জেমস্ কস্তা, তানোর এরিয়া প্রোগ্রাম অফিসার লরেন্স মন্ডল। এসময় তানোর উপজেলার বিভিন্ন এলাকার ধর্মীয় নেতা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, শিশুদের ধর্মীয় মুল্যবোধ শিক্ষাসহ শিশুদের সুরক্ষায় ধর্মীয় নেতারা নিজ নিজ অবস্থানে থেকে ধর্মীয় আলোকে জনসাধারনকে সচেতন করার পাশাপাশি উদ্বুদ্ধ করনে সহায়তা করবেন।