ঢাকা | অক্টোবর ২৩, ২০২৪ - ১:১৭ অপরাহ্ন

বিপুল পরিমাণ যৌন উত্তেজক পানীয় উদ্ধার, গ্রেপ্তার ১

  • আপডেট: Friday, April 8, 2022 - 10:53 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিপুল পরিমাণ ভেজাল যৌন উত্তেজক পানীয় উদ্ধার করেছে পুলিশ। রাজশাহী নগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল গত বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর হড়গ্রাম নিউমার্কেটের সুমাইয়া এন্টার প্রাইজ নামের একটি দোকানে এ অভিযান চালায়।

এ সময় দোকানটির মালিক আবদুল হামিদ খান সুজনকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। নগরীর রাজপাড়া থানার মহিষবাথান পূর্বপাড়া মহল্লায় তার বাড়ি। হামিদের দোকান থেকে মোট ৩ হাজার ২৬৪ বোতল ভেজাল যৌন উত্তেজক পানীয় এবং ভেজাল ফ্রুট সিরাজ জব্দ করা হয়েছে।

নগর ডিবি পুলিশের উপকমিশনার আরেফিন জুয়েল জানান, জব্দ করা প্রায় ২ লাখ ১৭ হাজার ৯২০ টাকা মূল্যের ভেজাল পানীয় ও ফ্রুট সিরাপের মধ্যে আছে ৪৮ কার্টুনে ডাবল হর্স মাশরুম ফিলিংস ১ হাজার ১৫২ বোতল, ৮৪ কার্টুনে টাচ ফ্রুট সিরাপ (মিক্সড) ২ হাজার ১৬ বোতল এবং চার কার্টুনে নেহা ফ্রুট সিরাপ ৯৬ বোতল।

ডিবি পুলিশের জিজ্ঞাসাবাদে হামিদ জানিয়েছেন, পাবনায় রাজ আহমেদ রনি নামের এক ব্যক্তির কারখানায় এসব ভেজাল যৌন উত্তেজক পানীয় ও ভেজাল ফ্রুট পানীয় তৈরি হয়। সেখান থেকে রাজশাহীর বেলাল নামের এক ব্যক্তি তার দোকানে এসব সরবরাহ করতেন। এসব পানীয় ভেজাল জেনেও তিনি অতিরিক্ত লাভের আশায় বিক্রি করতেন। এ ব্যাপারে থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানান ডিবি পুলিশের কর্মকর্তা আরেফিন জুয়েল।