ঢাকা | অক্টোবর ১৯, ২০২৪ - ৩:০৯ পূর্বাহ্ন

এলপিজি অটোগ্যাস স্টেশনের সদস্য সংগ্রহ ও মতবিনিময় সভা

  • আপডেট: Saturday, October 19, 2024 - 12:00 am

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ এলপিজি অটোগ্যাস স্টেশন এন্ড কনভার্শন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন- এর “সদস্য সংগ্রহ এবং রাজশাহী জোনাল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাজশাহী মহানগরীর অলোকার মোড়ে একটি হোটেলে এই সভা অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি ইঞ্জি. মোহাম্মদ সিরাজুল মাওলা সভায় সভাপতিত্ব করেন।

সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি টি মাশফু ববি, যুগ্ন অর্থ সম্পাদক মোঃ মকবুল হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হুমায়ুন কবির ভূঁইয়া, রাজশাহী জোনাল কমিটির সভাপতি দেওয়ান যোবায়ের আহমেদ, সহ-সভাপতি মিসরাত নাঈম সোহান, সাধারণ সম্পাদক মো: আব্দুল জলিল, অর্থ সম্পাদক মো: মাঈনুল ইসলাম, অফিস সচিব মোহাম্মদ মিজানুর আহমেদ, এসোসিয়েশনের অফিস সেক্রেটারি মোঃ মোশারফ হোসেন, সিনিয়র অফিস এক্সিকিউটিভ মোহাম্মদ মুজাহিদুল ইসলাম এবং রাজশাহী জোনের এলপিজি অটোগ্যাস স্টেশন মালিকগণ।

সভায় স্টেশন মালিকগণ এলপিজি অটোগ্যাস শিল্পের বিকাশ এবং স্টেশন পরিচালনার ক্ষেত্রে যে সকল প্রতিবন্ধকতা রয়েছে তা কিভাবে দূর করা যায়, সে বিষয়ে মতামত ও পরামর্শ তুলে ধরেন।

এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ সিরাজুল মাওলা সে অনুযায়ী এসোসিয়েশনের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস প্রদান করেন এবং এলপিজি অটোগ্যাস শিল্পের বিকাশে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

এ সময় উপস্থিত স্টেশন মালিকগণের সর্বসম্মতিক্রমে রাজশাহী জোনাল কমিটি পুনর্গঠন করা হয়। নতুন কমিটির সভাপতি হিসেবে পুনঃনির্বাচিত হন দেওয়ান এলপিজি ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী দেওয়ান যোবায়ের আহমেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত হন অনিকা এলপিজি অটোগ্যাস ফিলিং স্টেশনের স্বত্বাধিকার মোঃ আব্দুল জলিল।

সোনালী/জেআর