ঢাকা | সেপ্টেম্বর ২৪, ২০২৪ - ১০:৫৭ অপরাহ্ন

নগরীতে “মীনা দিবস” উপলক্ষে এতিম শিশুদের জন্য কর্মশালা

  • আপডেট: Tuesday, September 24, 2024 - 10:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ভাইব্রেন্ট ভিশিওনারিজ নেটওয়ার্ক (ভি ভি এন) এবং “প্রজেক্ট উদ্ভাসিনী”-এর আয়োজনে, বারসিক-এর সহযোগিতায় এতিম শিশুদের জন্য “খবধৎহ রিঃয ঔড়ু” শীর্ষক এক বিশেষ কর্মশালা  অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালার উদ্দেশ্য ছিল খেলার মাধ্যমে শিশুদের আনন্দঘন পরিবেশে বিভিন্ন বিষয়ে শেখানো। অনুষ্ঠানে শিশুদের জন্য মেহেদী উৎসব, বিনোদনমূলক কার্যক্রম, বই উপহার এবং মীনা কার্টুন প্রদর্শনের ব্যবস্থা করা হয়।

এছাড়াও, হাত পরিস্কার করার সঠিক পদ্ধতি প্রদর্শন করা হয় এবং আবর্জনা যেখানে সেখানে ফেলা না করে ডাস্টবিনে ফেলার গুরুত্ব সম্পর্কে সচেতন করা হয়।

ভাইব্রেন্ট ভিশিওনারিজ নেটওয়ার্কের ফাউন্ডার চেয়ারম্যান ও “প্রজেক্ট উদ্ভাসিনী”-এর প্রতিষ্ঠাতা সিফাত শাহারিয়ার কিয়াম বলেন, “চার দেয়ালের মধ্যে বন্দি শিশুদের মুখে হাসি ফোটানোর জন্য এবং খেলার মাধ্যমে তাদের শেখানোর উদ্দেশে এই আয়োজন।

স্বপ্ন দেখতে থাকা শিশুরা যেন অন্যান্য শিমুদের মতো সুযোগ সুবিধা পায়, এবং তারা নিজেদের বিকশিত করতে পারে এটাই আমাদের লক্ষ্য। আলহামদুলিল্লাহ।” কর্মশালার পুরো সময় জুড়ে শিশুদের উচ্ছ্বাস ও হাস্যোজ্জ্বল চেহারা এই আয়োজনকে সার্থক করে তোলে।