ঢাকা | সেপ্টেম্বর ২৩, ২০২৪ - ১২:২৪ পূর্বাহ্ন

বাঘায় অধ্যক্ষের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

  • আপডেট: Sunday, September 22, 2024 - 7:00 pm

বাঘা প্রতিনিধি: বাঘায় অধ্যক্ষের দুর্নীতির প্রতিবাদে পদত্যাগের দাবিতে শিক্ষার্থীরা মানববন্ধন শেষে বিক্ষোভ করে। রোববার বাঘা ইসলামী একাডেমি উচ্চ বিদ্যালয়, কারিগরি ও কৃষি কলেজে এই ঘটনা ঘটেছে।

জানা গেছে, বাঘা ইসলামী একাডেমি উচ্চ বিদ্যালয়, কারিগরি ও কৃষি কলেজের অধ্যক্ষ আবদুল হামিদের অনিয়ম দুর্নীতির কারণে পদত্যাগের দাবিতে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে মানববন্ধন শেষে বিক্ষোভ করে। পরে শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অধ্যক্ষের পদত্যাগের দাবিতে স্মারকলিপি প্রদান করে।

এ বিষয়ে বাঘা ইসলামী একাডেমি উচ্চ বিদ্যালয়, কারিগরি ও কৃষি কলেজের অধ্যক্ষ আবদুল হামিদ বলেন, সুন্দর পরিবেশে প্রতিষ্ঠান পরিচালনা করা হয়। এরমধ্যে কিছু শিক্ষার্থীরা ক্লাস বাদ দিয়ে বাইরে আড্ডা দেয়। এতে বাধা দেয়া হয়। এরা বহিরাগত কিছু ছাত্রদের সাথে নিয়ে মানববন্ধন ও বিক্ষোভ শুরু করে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, বাঘা ইসলামী একাডেমি উচ্চ বিদ্যালয়, কারিগরি ও কৃষি কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবিতে একটি স্মারকলিপি দিয়েছে। শিক্ষা কর্তকর্তাকে তদন্ত করে ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দিয়েছি। তিনি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।