ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ১০:২৭ অপরাহ্ন

শিরোনাম

সহিংসতার মামলায় গোদাগাড়ী পৌরসভার ২ কাউন্সিলর কারাগারে

  • আপডেট: Thursday, September 19, 2024 - 9:32 pm

অনলাইন ডেস্ক: রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার দুই কাউন্সিলরকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর মধ্যে একজনকে পুলিশ গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন।

অন্যজন আত্মসমর্পণ করে আদালতে হাজির হলে তাকে কারাগারে পাঠানো হয়। এ দুজন হলেন, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোফাজ্জল হোসেন মোফা ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম এই তথ্য জানিয়েছেন। তিনি বলেন, গত বুধবার রাতে পৌর এলাকার মহিষালবাড়ি মহল্লার বাসা থেকে কাউন্সিলর মোফাকে গ্রেপ্তার করা হয়।

গত ৫ আগস্ট ছাত্র-জনতার মিছিলে হামলার ঘটনায় করা একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ বৃহস্পতিবার পুলিশ তাকে আদালতে সোপর্দ করেন। এ সময় আদালত তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

কাউন্সিলর মোফাজ্জল হোসেন মোফার আইনজীবী সালাহ উদ্দিন বিশ্বাস বলেন, কাউন্সিলর মোফাজ্জল হোসেন মোফার নাম ছিল না মামলার এজাহারে। অজ্ঞাতপরিচয় আসামি হিসেবে তাকে গ্রেপ্তার করে সহিংসতার মামলায় চালান দেওয়া হয়। স্থানীয় বিএনপি নেতা আব্দুল হামিদ বাবলু এ মামলার বাদী।

এদিকে গোদাগাড়ী থানার ওসি মনিরুল ইসলাম বলেন, ৫ আগস্টের ঘটনায় করা একটি সহিংসতার মামলার এজাহারভুক্ত আসামি গোদাগাড়ী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল ইসলাম।

বৃহস্পতিবার তিনি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। তবে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাঁকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।