ঢাকা | সেপ্টেম্বর ১৫, ২০২৪ - ১০:৩১ অপরাহ্ন

বন্যাদুর্গত মানুষের মাঝে ওয়ার্কার্স পার্টির খাদ্যসামগ্রী বিতরণ

  • আপডেট: Tuesday, September 3, 2024 - 7:55 pm

সোনালী ডেস্ক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির চিকিৎসা, ত্রাণ ও পুনর্বাসন বিভাগের সংগৃহীত ত্রাণ সামগ্রী জাতীয় কৃষক সমিতি ও বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের উদ্যোগে লক্ষীপুর জেলার দাশের হাট, হাজীপাড়াসহ বিভিন্ন এলাকায় বন্যাদুর্গত মানুষের মাঝে শুকনো খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সেখানে উপস্থিত থেকে এসব শুকনো খাদ্য সামগ্রী বিতরণ করেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা ও বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু, লক্ষীপুর জেলা পার্টির নেতা খোরশেদ আলম, আব্দুর রহমান বাবুলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়াও একইদিনে নোয়াখালী জেলার সুবর্ণচর এলাকার থানার হাট, আমানতগঞ্জ চিড়িংগা বাজারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকালে আরো উপস্থিত ছিলেন পার্টি নেতা জেলা কমিটির সদস্য আমানুল্লাহ মাঝি, কমরেড আজহারউদ্দীনসহ স্থানীয় নেতৃবৃন্দ। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির চিকিৎসা, ত্রাণ ও পুনর্বাসন বিভাগের ত্রাণ তৎপরতা অব্যাহত আছে।

এই বিভাগের আহবায়ক ও পার্টির পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান নিয়মিত তদারকি করছেন। পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুল হাসান মানিক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর আহমদ বকুল সামগ্রিক বিষয়ে খোঁজ-খবর রাখছেন। পার্টির সকলস্তরের নেতা-কর্মী ও শুভ্যান্যধায়ীরা ত্রাণ কার্যক্রমের সাথে যুক্ত হয়েছেন।