ঢাকা | সেপ্টেম্বর ১৩, ২০২৪ - ২:৫৫ পূর্বাহ্ন

পৃথক মামলায় রাজশাহীতে আ’লীগের ৬ নেতাকর্মী গ্রেপ্তার

  • আপডেট: Tuesday, September 3, 2024 - 8:32 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরসহ বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে আওয়ামী লীগের ছয় নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তাদের মধ্যে দুজন পুলিশের করা নাশকতার মামলায় গ্রেপ্তার হয়েছেন। অন্য চারজন গ্রেপ্তার হয়েছেন বিএনপি নেতা-কর্মীদের করা মামলায়।

গ্রেপ্তার ছয়জন হলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পুঠিয়া উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান আবদুস সামাদ মোল্লা, বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আবদুল মালেক মণ্ডল, বাগমারার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর সরকার, বাঘার পাকুড়িয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম রেজা, গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিমুল ইসলাম ও কামারপাড়া এলাকার আওয়ামী লীগ কর্মী আবদুল হান্নান।

পুলিশ জানায়, ৫ আগস্ট নাশকতার ঘটনায় পুলিশের করা মামলায় আবদুস সামাদ মোল্লা ও নাসিমুল গণিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অন্যরা ছাত্র-জনতার ওপর হামলা চালানোর মামলায় গ্রেপ্তার হয়েছেন।

এই মামলা গুলোর বাদী পুলিশ নয়। আবদুল মালেককে রাজশাহী শহর থেকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তার করে। অন্য পাঁচজনকে নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, গ্রেপ্তার আসামিদেরকে মঙ্গলবার বিকালে আদালতে সোপর্দ করা হয়।