ঢাকা | সেপ্টেম্বর ১৯, ২০২৪ - ৬:১৫ পূর্বাহ্ন

শিরোনাম

মান্দায় বিএনপি কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ

  • আপডেট: Sunday, August 11, 2024 - 7:32 pm

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: মান্দায় বিএনপির এক কর্মীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে। রোববার দুপুরে উপজেলার পরানপুর ইউনিয়নের সোনাপুর ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে।

নিহত’র নাম রমজান আলী (৭০)। তিনি সোনাপুর ফকিরপাড়া গ্রামের বাসিন্দা ও পরানপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ছেলে সামছুল ইসলাম বলেন, ‘আমার বাবা রমজান আলী বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এনিয়ে প্রতিবেশী আওয়ামী লীগের কর্মী আমিনুল ইসলাম, আবুল কালাম ও আব্দুর রাজ্জাকের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

রোববার দুপুরে সামান্য বিষয় নিয়ে প্রতিপক্ষ আওয়ামী লীগের কর্মী আমিনুল ইসলামের নেতৃত্বে আবুল কালাম ও আব্দুর রাজ্জাক আমার বাবাকে মারধর করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।’

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক বাসিন্দা জানান, সংবাদ পেয়ে সেনাবাহিনীর সদস্যরা গ্রাম পুলিশের সহায়তায় নিহত রমজান আলীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তবে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলেও তারা দাবি করেন।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক কাজী বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।