ঢাকা | সেপ্টেম্বর ৮, ২০২৪ - ৫:৩৪ পূর্বাহ্ন

নিজেকে ‘জনগণের প্রভু’ বলে ভাইরাল কুমিল্লার এমপি

  • আপডেট: Sunday, July 14, 2024 - 11:22 am

অনলাইন ডেস্ক: কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসনের সংসদ-সদস্য (স্বতন্ত্র) ও হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ নিজেকে জনগণের নেতা, জনগণের প্রভু বলে দেওয়া বক্তব্যের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, গত বৃহস্পতিবার মেঘনা উপজেলার চালিভাঙ্গা ইউনিয়নের নলচর গ্রামে নদীভাঙনকবলিত এলাকা পরিদর্শনে গিয়ে স্থানীয়দের উদ্দেশে বক্তব্য রাখেন সংসদ-সদস্য।

এ সময় তিনি বলেন, আপনারা হয়তো আমাকে অনেক কিছু ভেবেছেন, আমি অধ্যক্ষ আব্দুল মজিদ আপনাদের অভিভাবক, আপনাদের নেতা, আপনাদের প্রভু। আপনাদের ভোটে আমি সংসদ-সদস্য হয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজ, হোমনা পৌর আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেন, চালিভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. খোরশেদ আলম ও মানিক মিয়া ইমনসহ নলচর গ্রামের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

সংসদ-সদস্যের এমন বক্তব্যের ৩০ সেকেন্ডের একটি ভিডিও  ফেসবুকে ভাইরাল হয়েছে। অনেকে তাদের ফেসবুক আইডিতে সংসদ-সদস্য আব্দুল মজিদের ছবি ক্রস দিয়ে এমন বক্তব্যের জন্য জনসম্মুখে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন।

এসজি শাওন খান তার পোস্টে লিখেছেন, তিনি সম্মানিত লোক, এমপি ভালো কথা। কিন্তু নিজেকে কিভাবে প্রভু দাবি করেন। নাউজুবিল্লাহ। যদি ভুল করে বলে থাকেন তাহলে জনসম্মুখে ক্ষমা চান।

চালিভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সংসদ-সদস্যের অনুসারী খোরশেদ আলম বলেন, স্যারের বক্তব্যটি স্লিপ অফ টাং। আসলে স্যার বলতে চেয়েছিলেন প্রভুর মেহেরবানিতে ভাঙন রোধ হবে ইনশাআল্লাহ, আমরাও ভাঙন রোধে চেষ্টা করব।

 

সোনালী/সা