ঢাকা | জুলাই ২৪, ২০২৪ - ৬:১২ অপরাহ্ন

লুটপাট-দুর্নীতির বিরুদ্ধে ওয়ার্কার্স পার্টির লড়াই অব্যাহত থাকবে

  • আপডেট: Sunday, July 7, 2024 - 12:22 am

স্টাফ রিপোর্টার: লুটপাট, দুর্নীতি ও অর্থপাচারের বিরুদ্ধে সারা দেশব্যাপী ওয়ার্কার্স পার্টির যে কর্মসূচি, দেশের জনগণের স্বার্থে আগামী দিনেও তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সাবেক সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

গতকাল শনিবার সন্ধ্যায় নগরীর শহিদ জামিল স্মতি সংসদে আয়োজিত ওয়ার্কার্স পার্টির কাশিয়াডাঙা থানা কমিটির কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই নির্দেশ দেন।

কর্মিসভায় বর্ষীয়ান এই রাজনীতিক বলেন, বাংলাদেশের সম্পদ এখন মুষ্টিমেয় শ্রেণির হাতে কুক্ষিগত। আমরা মহান মুক্তিযুদ্ধ করেছি, বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, বৈষম্যহীন ও সমতাভিত্তিক রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য। কিন্তু একটি শ্রেণি লুটপাট ও দুর্নীতির মাধ্যমে দেশের টাকা যেভাবে বিদেশে পাচার করে চলেছে, তা রাষ্ট্রের জনগণের সঙ্গে যে বেইমানি ও প্রতারণার শামিল। এসবের বিরুদ্ধে সম্প্রতি ওয়ার্কার্স পার্টি যে সংগ্রাম গড়ে তুলেছে, জনগণকে সঙ্গে নিয়ে আগামীতেও তা অব্যাহত থাকবে।

কর্মিসভায় সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির কাশিয়াডাঙা থানার সভাপতি শামীম ইমতিয়াজ। বক্তব্য রাখেন মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, মনির উদ্দীন পান্না, রাসিকের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও নগর যুবমৈত্রীর সভাপতি মতিউর রহমান মতি, নগর সম্পাদকমণ্ডলীর সদস্য নাজমুল করিম অপু, মহানগর সদস্য মাসুম আক্তার অনিক, আব্দুল খালেক বকুল, ২ নম্বর ওয়ার্ডের সভাপতি ইসহাক আলী মন্ডল, ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক সামদাস হোসেন মডি প্রমুখ। সভাটি সঞ্চালনা করেন কাশিয়াডাঙা থানা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু।