ঢাকা | জুলাই ২৩, ২০২৪ - ১১:৫২ অপরাহ্ন

লালপুরে প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

  • আপডেট: Sunday, June 30, 2024 - 12:19 am

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে শিউলি বেগম (২৩) নামে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে লালপুর থানা পুলিশ। নিহত ওই নারী একই এলাকার দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী।

শনিবার সকালে উপজেলার চংধুপইল ইউনিয়নের কামারহাটি তেনাচোরা গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানাযায় নিহত শিউলি খাতুন তার ২ বছরের সন্তান আব্দুল্লাহকে নিয়ে একাই বাড়িতে অবস্থান করছিলেন।

গত ৩ দিন ধরে অজ্ঞাত এক ব্যক্তি মামা পরিচয়ে তার বাড়িতে অবস্থান করছে। ঘটনার দিন সকালে ঘটনার পর থেকে সেই অজ্ঞাত মামা পরিচয়ে ব্যক্তির খোঁজ পাওয়া যাচ্ছে না। পুলিশের ধারণা ওই ব্যক্তির সঙ্গে নিহতের পরকীয়া সম্পর্ক ছিল এবং তাকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে গেছে।

নিহত শিউলির দেবরের স্ত্রী নিতু খাতুন জানান, প্রবাস থেকে তার ভাসুর সোহানুর রহমান তাকে কে এই মামা জানার জন্য জানালে তিনি আড়ানি নুরনগর বাবার বাড়ি থেকে সকাল সাড়ে ৬টার দিকে নিজ বাড়িতে এসে দেখেন এক অজ্ঞাত ব্যক্তি তাদের বাড়িতে অবস্থান করছে।

নিতু শিউলির ঘরে প্রবেশ করে দেখেন হাত মোড়ানো অবস্থায় শিউলি বিছানার ওপর পড়ে আছে। এ সময় নিতু স্থানীয় লোকজনকে ডাকলে অজ্ঞতা ওই ব্যক্তি কৌশলে বাড়ির পিছনের দরজা দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহমেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই ব্যক্তি তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে গেছে। শিউলির মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি অজ্ঞাত ব্যক্তিকে শনাক্ত করে গ্রেপ্তারের জন্য পুলিশ মাঠে নেমেছে।’