ঢাকা | জুলাই ২৩, ২০২৪ - ১১:২৯ অপরাহ্ন

রাজশাহীতে বাসের মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত

  • আপডেট: Sunday, June 30, 2024 - 2:13 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন আরও ১২ জন। শনিবার রাত ১১টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার কামারপড়া-অভয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দুজন বাস দুটির চালক ছিলেন।

তিনি জানান, রাতে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা মদিনা ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাস রাজশাহীর দিকে যাচ্ছিল। আর ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল হানিফ পরিবহণের একটি বাস। মদিনা ট্রাভেলসের বাসটি দ্রুত গতিতে একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহণের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মদিনা ট্রাভেলসের চালক আসাদুল হক ও হানিফ পরিবহণের চালক রতন সূত্রধর ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় আহত ১২ জনকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এছাড়া নিহত দুজনের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলের দুই পাশে প্রায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছিল। দুর্ঘটনাকবলিত বাস দুটিকে মহাসড়ক থেকে সরানোর পর পরিস্থিতি স্বাভাবিক হয়। আইনগত প্রক্রিয়া শেষে মরদহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।

 

সোনালী/ সা