ঢাকা | জুলাই ১২, ২০২৪ - ১১:৪৪ অপরাহ্ন

শিরোনাম

মাদকমুক্ত সম্মাননা পেলেন সোনালী সংবাদ প্রতিনিধি সুজন

  • আপডেট: Sunday, June 30, 2024 - 12:10 am

বাগমারা প্রতিনিধি: দৈনিক সোনালী সংবাদ ও যুগান্তরের বাগমারা প্রতিনিধি আবু বাককার সুজনকে আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা দেয়া হয়েছে।

নন্দন সাহিত্য একাডেমি বাংলাদেশ এর পক্ষ থেকে “আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা ২০২৪” প্রদান উপলক্ষে সাংবাদিক সুজনকে ধুমপানমুক্ত পরিবার এবং মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে সাংবাদিকতায় বিশেষ অবদান ও স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা প্রদান করা হয়।

এ উপলক্ষে রাজশাহী নার্সিং কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠানিকভাবে তার হাতে ক্রেস্ট ও সম্মাননা পত্র তুলে দেয়া হয়। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার।

প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগের বিভাগীয় পুলিশের ডিআইজি ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক শামীম আহম্মেদ।

নন্দন সাহিত্য একাডেমি ও শিশু ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান সাইদুর রহমানের সভাপতিত্বে ও পুলিশ ইন্সপেক্টর আলতাফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন- রাজশাহী মহানগর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, রাজশাহী নার্সিং কলেজের অধ্যক্ষ ফয়েজুর রহমান, গ্রীন বাংলাদেশ ডেভেলপারের চেয়ারম্যান শওকত আকবর ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার আব্দুল মালেক প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে বিশেষ অবদানের জন্য গ্রীন বাংলাদেশ ডেভেলপারের চেয়ারম্যান ও নওগাঁ জেলা কল্যাণ সমিতির সভাপতি শওকত আকবরসহ মোট ২১ জন গুণী ব্যক্তিকে “আন্তর্জাতিক মাদকমুক্ত সম্মাননা ২০২৪” প্রদান করা হয়েছে।