ঢাকা | জুলাই ২৩, ২০২৪ - ১১:৩৬ অপরাহ্ন

মায়ের লাশ দেখতে যাওয়ার সময় প্রাণ গেল ছেলের

  • আপডেট: Wednesday, June 26, 2024 - 11:50 am

অনলাইন ডেস্ক: নাটোরের নলডাঙ্গায় সিএনজিচালিত থ্রি-হুইলার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মুক্তাদির আলম (৪৫) নামে এক বিজিবি কর্মকর্তা নিহত হয়েছেন।  নওগাঁ বিজিবিতে কর্মরত মুক্তাদির আলম তার মায়ের মৃত্যুর খবরে ছুটি নিয়ে নিজ বাড়ি মাগুরায় যাওয়ার জন্য সিএনজিতে নাটোরে আসার পথে তিনিও মারা যান।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার নাটোর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মুক্তাদির আলম মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দরিগিলা গ্রামের বাসিন্দা। তিনি বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) নওগাঁ ব্যাটালিয়ন-১৬ এ নায়েক পদে কর্মরত ছিলেন এবং খলিলুর রহমান নওগাঁর বাসিন্দা ও সোনালী ব্যাংকের সাবেক শাখা ব্যবস্থাপক ছিলেন।

নলডাঙ্গা থানার ওসি মোহাম্মদ মনোয়ারুজ্জামান জানান, হতাহতরা বিকালের দিকে সিএনজিচালিত গাড়িতে করে নওগাঁ থেকে নাটোরের দিকে আসছিলেন। পথে নলডাঙ্গা উপজেলার বাসুদেবপুর সাজিপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত থ্রি-হুইলারটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হন।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে চিকিৎসক খলিলুর রহমানকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় আহত বিজিবি কর্মকর্তা মুক্তাদির আলমও মারা যান। দুর্ঘটনার পর পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও তার সহকারী পলাতক রয়েছে।

 

সোনালী/ সা