ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৬:২৯ অপরাহ্ন

আজ যেসব এলাকায় বন্ধ আছে ব্যাংক

  • আপডেট: Wednesday, June 26, 2024 - 11:40 am

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের কাঞ্চন পৌরসভার সাধারণ নির্বাচন ও বরিশালের গৌরনদী পৌরসভার মেয়র পদের উপনির্বাচন উপলক্ষ্যে সংশ্লিষ্ট এলাকায় তফসিলি ব্যাংকের শাখা ও উপশাখা এবং সব আর্থিক প্রতিষ্ঠান, শাখা ও বুথ বন্ধ রয়েছে।

ডিওএসের বিজ্ঞপ্তিতে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে দেওয়া ১৯ জুনের প্রজ্ঞাপন মোতাবেক ২৬ জুন নারায়ণগঞ্জ জেলার কাঞ্চন পৌরসভার সাধারণ নির্বাচন ও বরিশাল জেলার গৌরনদী পৌরসভার মেয়রের শূন্যপদের উপনির্বাচন অনুষ্ঠিত হবে। যার কারণে ভোটের দিন সংশ্লিষ্ট নির্বাচনি এলাকায় অবস্থিত তফসিলি ব্যাংকগুলোর আঞ্চলিক কার্যালয়সহ সব শাখা বা উপশাখা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ব্যাংক।

অপরদিকে ডিএফআইএমের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্বাচন উপলক্ষ্যে ভোটের দিন সংশ্লিষ্ট নির্বাচনি এলাকায় অবস্থিত আর্থিক প্রতিষ্ঠানগুলোর সব ব্যবসা কেন্দ্র, শাখা ও বুথ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় ব্যাংক।

এদিকে ভোটগ্রহণের জন্য নির্ধারিত দিনের আগে মধ্যরাত অর্থাৎ ২৫ জুন দিবাগত মধ্যরাত ১২টা হতে ২৬ জুন দিবাগত মধ্যরাত ১২টা পর্যন্ত ট্যাক্সি ক্যাব, পিকআপ, মাইক্রোবাস, ট্রাক চলাচল বন্ধ থাকার নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

 

সোনালী/ সা